Home » অনুষ্ঠান » রবীন্দ্র সুরে সুরে ভাসল গুলশান ক্লাব
্জিদ3

রবীন্দ্র সুরে সুরে ভাসল গুলশান ক্লাব

Share Button

ঢাকা, ১০মে:-

‘আমার হৃদয় রাঙিয়ে তুমি’, ‘তোমায় গান শোনাব’, ‘ক্ষমা করো মোরে’, ‘তুমি কোন কাননের ফুল’, ‘তুমি সন্ধ্যার মেঘমালা’, ‘একটুকু ছোঁয়া লাগে’- রবি ঠাকুরের এমন হৃদয় গ্রাহী গান একের পর এক পরিবেশনায় মগ্ন হয়ে এক মায়াবী সন্ধ্যা কাটালেন রাজধানীর গুলশান ক্লাবের সদস্যরা। একই সঙ্গে এসএটিভির সরাসরি সম্প্রচারে মধুর সংগীত সন্ধ্যাটি উপভোগ করল শ্রোতা-দর্শক।

রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে গত বৃহস্পতিবার এসএটিভি ও গুলশান ক্লাব যৌথভাবে আয়োজন করে অনুষ্ঠানটির। ‘তোমার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ’ শিরোনামের সংগীত সন্ধ্যাটি রাজধানীর গুলশান ক্লাবে শুরু হয় সন্ধ্যা সাড়ে ৭টায়। একটানা চলে রাত ১০টা পর্যন্ত। একের পর এক হৃদয়গ্রাহী গানের সুরচ্ছটায় ইট-কাঠ-পাথরের কর্মব্যস্ত নগরজীবনকে পেছনে ফেলে দর্শক-শ্রোতাদের এক স্বপ্নীল ভুবনে নিয়ে যান পাপিয়া সারোয়ার, রেজওয়ানা চৌধুরী বন্যা, সাদী মহম্মদ, লিলি ইসলাম, শাকিলাজাফর, চঞ্চলখান, অনিমারায়, আজিজুররহমানতুহিন, নন্দিতাইয়াসমিন, সেলিনা হুদার মতো নন্দিত শিল্পীরা। গানের সময় পুরো হলরুমটি যেন ঢাকা পড়ে যায় নিস্তব্ধতার চাদরে। ফাঁকে ফাঁকে ভরাট কণ্ঠে রবিঠাকুরের প্রেমের কবিতায় নিস্তব্ধতা ভাঙেন শিমুল মুস্তাফা ও শারমিন লাকী। বিশ্বকবির গান ও কবিতায় বুঁদ হয়ে সুন্দর একটি সন্ধ্যা কাটাতে সন্ধ্যার পরপরই গুলশান ক্লাবে আসতে শুরু করেন ক্লাবের সদস্যরা। আসেন ব্যবসায়ী, ডাক্তার, ব্যাংকার, অর্থনীতিবিদ, প্রকৌশলী, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ বিভিন্ন পেশার মানুষ। প্রাণবন্ত উপস্থাপনা দিয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখেন পূজা সেনগুপ্ত। অবশেষে ফেরার পালা। রাত ১০ টার দিকে গুলশান ক্লাবের সভাপতি এরশাদ হোসেন সবাইকে ধন্যবাদ দিয়ে আগামীতেও এমন আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করে অনুষ্ঠানের ইতি টানেন।

অনুষ্ঠানটি প্রযোজনা করেন কামরুজ্জামান রঞ্জু। মিডিয়া পার্টনার ছিল বাংলাদেশ প্রতিদিন, নিউ এজ ও স্বাধীন রেডিও।

Check Also

khude-ganraj

ক্ষুদে গানরাজের অডিশন

মিডিয়া খবর:- আগামী ২৩ ডিসেম্বর ‘ক্ষুদে গানরাজ’ ১৬ এর ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অডিশন চ্যানেল …

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares