Home » টিভি নাটক » কমেডি ধাঁচের ধারাবাহিক কলিংবেল
calling-bell

কমেডি ধাঁচের ধারাবাহিক কলিংবেল

Share Button

মিডিয়া খবর:-

জীবন ঘড়ির কাঁটার মত শুধু চলছেই তো চলছে। কারো জন্যই থেমে থাকে না। এখানে একে অপরকে নিয়ে ভাবার সময় কোথায়? নিজের অস্তিত্ব টিকিয়ে রাখাই যখন প্রধান লক্ষ্য তখন পাশের বাসার মানুষটি খেতে পারছে নাকি পারছে না সেটা নিয়েই বা কে ভাবছে? মানুষ শুধু ছুটছে আর ছুটছে। কেউ টাকার পেছনে, কেউ ক্ষমতার পেছনে, কেউ নিষিদ্ধ নগরীর পরীর পেছনে কেউ বা আবার ছুটে চলছে অজানা কোন এক মায়ার টানে। সবার উদ্দেশ্য একটাই, কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো। ছুটে চলা এমন কিছু মানুষকে নিয়েই “কলিংবেল”!

কমেডি ধাঁচের ধারাবাহিক নাটক ‘কলিং বেল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছে ইমরাউল রাফাতের। অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, সানজিদা প্রীতি, সাজু খাদেম, মিশু সাব্বির, তানজীকা আমিন, এ্যালেন শুভ্র, আইরিন আফরোজ ও আরও অনেকে।

ঢাকার তেজগাঁওয়ের ব্যাস্ততম একটি এলাকা নাখালপাড়ায় আফসার আমিন ও তার পরিবারের বসবাস। বাবার রেখে যাওয়া বাড়িতে আফসার সাহেব তার পরিবার নিয়ে সুখেই আছে। পরিবার বলতে নিজের ছোট ভাই রুহুল আমিন, বড় ছেলে ইসহাক আমিন, বড় মেয়ে শিউলি আমিন, ছোট ছেলে পারভেজ আমিন আর আছে এই পরিবারে সবার মধ্যমণি লিপি। যদিও লিপি আফসার সাহেবের বোনের মেয়ে, বোনের মৃত্যুর পর এই মেয়েকে তিনি তার কাছে এনে রেখেছেন। এবং ছোট বেলা থেকে অন্যান্য ছেলে মেয়ের মতই তাকে আদর দিয়ে মানুষ করছেন। এই হল আফসার সাহেবের পরিবার। এই শহরে ঘটে যাওয়া ঘটনা আর আফসার সাহেবের পরিবারের সবার সুখ, দুঃখ, হাসি, কান্নার বিভিন্ন ঘটনা নিয়েই ‘কলিংবেল’।

 নাটকটি দেশ টিভিতে প্রতি সোম থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হয়।

Check Also

Kalo-poddo

নাটক কালোপদ্ম

মিডিয়া খবর:- হাফপ্যান্ট সিনেমা ফ্যাক্টরির ব্যানারে নির্মিত হল নাটক কালোপদ্ম। নাটকটির চিত্রনাট্য করেছেন আমিরুল ইসলাম পরিচালনায় আছেন  বান্টি আফজাল। বিভিন্ন …

tomake astei hobe

ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে

মিডিয়া খবর :- জাকারিয়া শৌখিন নির্মান করলেন ফাল্গুনের নাটক তোমাকে আসতেই হবে। নির্মাতা জাকারিয়া শৌখিন জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares