Home » ইভেন্ট » ২০ বছরে বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা
berger

২০ বছরে বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা

Share Button

মিডিয়া খবর:-

২০১৫ সালে ২০ বছরে পদাপর্ণ করতে যাচ্ছে বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার ২০ বছর উদযাপন উপলক্ষ্যে বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেডে বেশকিছু পদক্ষেপ নিয়েছে। এগুলো হল – এই বছর থেকেই ১ম, ২য়, ৩য় পুরস্কার বিজয়ীরা পূর্ব নির্ধারিত ক্যাশমানিসহ যথাক্রমে সিঙ্গাপুর, ব্যাংকক ও মালয়েশিয়ার ন্যাশনাল আর্ট মিউজিয়াম দেখার এবং ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ বিজয়ীরা কলকাতায় বিশ্ব ভারতীতে ভ্রমণের সুযোগ পাবেন। ২০তম আয়োজনে দেশের চিত্রশিল্পে অনন্য অবদান রাখার জন্য আজীবন সম্মাননা প্রদান করা হবে বিশিষ্ট চিত্রশিল্পী প্রফেসর রফিকুন নবীকে।

দুই দশক উদযাপন উপলক্ষে ২০তম প্রদর্শনীর পাশাপাশি গত ১৯ বছরের সব বিজয়ীর পেইন্টিংয়ের স্টিল ফটোগ্রাফ প্রদর্শনীর বিশেষ ব্যবস্থা নেয়া হবে। উদযাপনের অংশ হিসেবে একটি মিলনমেলার আয়োজনসহ জাতীয় দৈনিকে ক্রোড়পত্র ও ২০ বছরের ছবি নিয়ে একটি বিশেষ সংকলন প্রকাশ করা হবে। দুই দশক পূর্তির সব আয়োজন বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার অন্যতম পৃষ্ঠপোষক প্রয়াত শিল্পী কাইয়ুম চৌধুরীর স্মৃতির উদ্দেশে উৎসর্গ করা হবে।

বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা-২০১৫-এর বিভিন্ন কর্মসূচি সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য ১ জুন সোমবার গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড সেলস) মহসিন হাবিব চৌধুরী, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) সাদেক নেওয়াজ, বার্জার তরুণ শিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা-২০১৫-এর জুরি কমিটির চেয়ারম্যান প্রখ্যাত চিত্রশিল্পী সৈয়দ জাহাঙ্গীর, এই আয়োজনের উপদেষ্টা, প্রফেসর আবদুশ শাকুর শাহ্সহ বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের অন্য কর্মকর্তাবৃন্দ।

 

Check Also

naveed mahbub

আসছে নতুন কমেডিশো মিস্টার টুইস্ট নাভীদ মাহবুব শো

মিডিয়া খবর:- আগামী ১৭ই জানুয়ারি থেকে প্রচার শুরু হবে নতুন কমেডি শো ‘মিস্টার টুইস্ট নাভীদ …

tamim, khaled

সিজেএফবি‘র সভাপতি তামিম হাসান, সাধারণ সম্পাদক খালেদ আহমেদ

মিডিয়া খবর :- দেশের  জাতীয় দৈনিক, পাক্ষিক, ইলেক্ট্রনিক মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টালের বিনোদন সম্পাদকদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares