Home » সঙ্গীত » ইমরানের বলতে বলতে চলতে চলতে
imran

ইমরানের বলতে বলতে চলতে চলতে

Share Button

মিডিয়া খবর:-

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের তৃতীয় একক অ্যালবাম ‘বলতে বলতে চলতে চলতে’ ঈদেই প্রকাশ পাবে। প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ব্যানারে অ্যালবামটি বাজারে আসবে। আমেরিকার বিভিন্ন স্টেটে গান করে ১ মাসের আমেরিকা সফর শেষে দেশে ফিরেছেন ইমরান। ফিরেই পুরোপুরি মনোযোগ দিয়েছেন নতুন অ্যালবামের প্রতি। অ্যালবামের বেশ কিছু গান আমেরিকা যাওয়ার আগেই শেষ করেছিলেন ইমরান।

প্রায় দুই বছর আগে ইমরানের দ্বিতীয় একক ‘তুমি’ প্রকাশ পেয়েছিল। ব্যবসায়িকভাবে অ্যালবামটি ছিল সফল। পাশাপাশি একাধিক গান ভাল জনপ্রিয়তা পায়। গত দুই বছর নিজের গানের বাইরেও অন্য শিল্পীদের জন্য গান তৈরি নিয়ে ব্যাপক ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। মধ্যে বলিউডের একটি ছবিতে প্লেব্যাকও করেছেন।

চলতি বছরের শুরুতেই আনরিলিজড গান হিসেবে ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ গানটির ভিডিও প্রকাশ পেলে তা ব্যাপক জনপ্রিয়তা পায়। চলতি বছরে এখন পর্যন্ত সর্বোচ্চ জনপ্রিয় গান এটি। এর মডেল হিসেবে কাজ করেছেন তানজীন তিশা। শফিক তুহিনের লেখা এ গানটির নামেই তাই অ্যালবামের নামকরণ করেছেন ইমরান। এবারের অ্যালবামে একক গানকেই বেশি প্রাধান্য দিয়েছেন তিনি। তবে দু-একটি দ্বৈতগানও থাকবে।

অ্যালবামের গান লিখেছেন দেশের জনপ্রিয় সব গীতিকার। সব গানের সুর-সংগীতায়োজন করছেন ইমরান। এর বাইরে ‘সম্রাট’সহ কয়েকটি ছবির জন্য গান তৈরি নিয়েও ব্যস্ত এখন এই সংগীত তারকা। এ বিষয়ে ইমরান জানান, আমেরিকা থেকে ফিরে মনে হচ্ছে অনেক কাজ জমে আছে। বিশেষ করে এখন আমার তৃতীয় একক ‘বলতে বলতে চলতে চলতে’র কাজ নিয়েই পুরোপুরি ব্যস্ত বলতে পারেন। কারণ, শ্রোতারা অনেক দিন ধরে অ্যালবামটির জন্য অপেক্ষা করছেন। সেভাবেই গানের কাজ এগিয়ে নিচ্ছি। এবারের গানগুলোতে অনেক ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। সব মিলিয়ে আমি অনেক আশাবাদী।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares