Home » ইভেন্ট » ৪র্থ বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল ২০১৫
fashion-carnival

৪র্থ বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল ২০১৫

Share Button

মিডিয়া খবর:-

রাজধানীর গুলশান ১ এ অবস্থিত এমান্যুল’স হলে ব্র্যান্ডেড পোশাক ও ফ্যাশন পণ্য নিয়ে শুরু হচ্ছে ৪র্থ বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল-২০১৫। ৩ জুন ২০১৫ বুধবার থেকে ৭ জুন পর্যন্ত ৫ দিনব্যাপী অনুষ্ঠিত হবে এ মেলা। মেলায় ৪০টির মত দেশি ও বিদেশি কোম্পনি অংশগ্রহণ করবে। পবিত্র ঈদুল-ফিতর এর বিশাল বাণিজ্যিক সমাহারকে সামনে রেখে আয়োজিত এই মেলার এবারের শ্লোগান হলো, ‘আমাদের সাথে করুন আপনার ঈদের কেনাকাটা।’ এই আয়োজনে রয়েছে ফ্রিল্যান্সারস ও রেড কার্পেট ৩৬৫ লিমিটেড।

মেলার আয়োজকরা জানান, আমরা দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ায় থেকে এখানে অংশগ্রহণের জন্য দৃষ্টি আকর্ষণ করছি। দেশ ও বিদেশের উন্নত পোশাক ও ফ্যাশন দ্রব্য পরিদর্শকদের সামনে উপস্থাপনের জন্য এই আয়োজন। এই আন্তর্জাতিক ফ্যাশন কার্নিভ্যাল-এ বাংলাদেশের বিভিন্ন জায়গার নিজস্ব প্রোডাক্ট নিয়ে অংশগ্রহণের সুযোগ গ্রহণ করে বিদেশি ও দেশি ক্রেতার সামনে উপস্থাপনের সুযোগ রয়েছে এই মেলায়।

এছাড়াও বিদেশী অংশগ্রহণকারীদের বাংলাদেশি ক্রেতার সামনে তাদের প্রোডাক্ট তুলে ধরার সুযোগ আছে, যদিও ফ্যাশন প্রোডাক্টেও দেশীয় বাজার যথেষ্ট প্রসার পাচ্ছে। বিদেশী অংশগ্রহণকারীদের সেই সাথে তাদের ঐতিহ্য তুলে ধরারও বিশেষ সুযোগ রয়েছে। এর পাশাপাশি ঈদুল ফিতরকে সামনে রেখে তাদের ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধিরও সুযোগ হতে পারে এই মেলায়।

সুতরাং ঢাকা শহরের বাণিজ্যিক মূল কেন্দ্রে নতুন ধারায় আয়োজিত হতে যাওয়া এই ‘বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল’-এ অংশগ্রহণ করার এখনই সময়। প্রদর্শনে থাকবে মহিলাদের কাপড়, ফ্যাশন ওয়্যার, ফতুয়া, গৃহাস্থালী টেক্সটাইল, নিটওয়্যার, কুর্তা, লঅন, প্রিমিয়াম ক্লথ, রেডিমেড পোষাক, সালোয়ার কামিজ, থ্রিপিস, শাল, শেরওয়ানি ও বিয়ের পোষাক, প্রসাধনি, সৌন্দর্য চর্চার উপকরন, ফ্যাশন হাউজ, উপহার সামগ্রী, আধুনিক বোরখা, হিজাব, চামড়াজাত পোষাক ও ব্যবহার্য দ্রব্য, ঘড়ি ও সৌন্দর্য সেবায় সেবামূলক প্রতিষ্ঠান।

মেলা সর্বসাধারনের জন্য প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯.৩০ টা পর্যন্ত উন্মুক্ত থাকবে, চলবে আগামী ৭ জুন পর্যন্ত।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares