Home » অনুষ্ঠান » শুরু হল মার্শেল ‘হা-শো’র অডিশন পর্ব
marshel-ha-show

শুরু হল মার্শেল ‘হা-শো’র অডিশন পর্ব

Share Button

মিডিয়া খবর:-

তৃতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে জোকসভিত্তিক জনপ্রিয় হাসির অনুষ্ঠান ‘হো-শো’। এনটিভির এ অনুষ্ঠানটির সিজন-৩ এর টাইটেল স্পন্সর দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল।

জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে অংশ নিতে ইচ্ছুকদের জন্য বর্তমানে দেশব্যাপী শুরু হয়েছে অডিশন পর্ব। সারা দেশকে মোট পাঁচটি অঞ্চলে (ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী এবং রংপুর) বিভক্ত করে অডিশন পর্ব পরিচালনা করা হচ্ছে।

গত ২৯ মে সম্পন্ন হয়েছে রংপুর পর্বের অডিশন। ৩১ মে অনুষ্ঠিত হচ্ছে রাজশাহী পর্বের অডিশন। এটি অনুষ্ঠিত হচ্ছে রাজশাহীর শ্রীরামপুরে জেলা শিল্পকলা একাডেমীতে। খুলনা পর্বের অডিশন অনুষ্ঠিত হবে আগামী ২ জুন, হোটেল টাইগার গার্ডেন, শিববাড়ি মোড়, খুলনায়।

চট্টগ্রাম পর্বের অডিশন অনুষ্ঠিত হবে আগামী ৮ জুন, চট্টগ্রাম রাইফেল ক্লাব সংলগ্ন থিয়েটার ইনস্টিটিউটে। ঢাকা পর্বের অডিশন নেওয়া হবে আগামী ১৪ ও ১৫ জুন, সেগুনবাগিচার কেন্দ্রীয় কচিকাঁচার মেলায়। অডিশন পর্ব শেষে বাছাইকৃত প্রতিযোগিদের নিয়ে শুরু হবে মূল অনুষ্ঠান।

এবারের মার্সেল ‘হা-শো’ সিজন ৩-এর খেতাব জয়ীকে দেওয়া হবে একটি মার্সেল ১১০ সিসি মোটরসাইকেল, প্রথম রানার আপ পাবেন একটি মার্সেল ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন এবং দ্বিতীয় রানার আপকে দেওয়া হবে একটি ১৪ সিএফটি মার্সেল রেফ্রিজারেটর। এ ছাড়া অন্যান্য সাত ফাইনালিস্ট প্রত্যেকেই পাবেন একটি করে মার্সেল মাইক্রোওয়েভ ওভেন, স্মারক ক্রেস্ট এবং সার্টিফিকেট। প্রতি পর্বে যেসব প্রতিযোগী প্রতিযোগিতা থেকে বাদ যাবেন তাদের জন্যও রয়েছে সান্ত্বনা পুরস্কার, ক্রেস্ট ও সার্টিফিকেট।

অনুষ্ঠানটি প্রযোজনা করবেন হাসান ইউসুফ খান। উপস্থাপনা করবেন সাজু খাদেম। প্রতি শুক্র ও রোববার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে এটি। এবং প্রতি শনি ও সোমবার মার্সেল হা-শো অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে।

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares