Home » চলচ্চিত্র » ডিপজলের ৯ ছবি
dipjol

ডিপজলের ৯ ছবি

Share Button

মিডিয়া খবর:-

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল একইসঙ্গে ৯টি ছবির কাজ শুরু করবেন। আগামী মাসেই আনুষ্ঠানিকভাবে ৯টি ছবির ঘোষণা দেবেন তিনি। রমজানের প্রথম সপ্তাহ থেকে কক্সবাজারে এ ছবিগুলোর আউটডোর শুটিংও শুরু করবেন।  এরই মধ্যে এফআই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করে ফেলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ডিপজল জানান, ৯টি ছবির গল্প চূড়ান্ত করেছি। পরিচালক এবং নায়ক-নায়িকার ক্ষেত্রে নতুন চমক থাকবে। আমার বিপরীতেও থাকবে নতুন নায়িকা। বলা যায়, আমার প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্র আগের মতো করেই চলচ্চিত্র শিল্পে ফিরে আসবে। সম্প্রতি ডিপজল নিজস্ব প্রযোজনা সংস্থার বাইরে জাজ মাল্টি মিডিয়ার ‘অনেক দামে কেনা’ ছবিতে অভিনয় করেছেন। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে ডিপজলের সঙ্গে রয়েছেন বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি ও তানহা।

ডিপজল জানান, চলচ্চিত্রের বর্তমান অবস্থা ভাল না, এটা সবাই জানেন। ভাল করার জন্য প্রয়োজন ভাল ছবি। ভাল ছবি ছাড়া দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরানো সম্ভব নয়। তিনি বলেন, আমার প্রযোজনা সংস্থা আছে, প্রেক্ষাগৃহ আছে, এগুলো সচল রাখতে হলে আমাকেও আগের মতো ভাল ভাল ছবি বানাতে হবে। যে ধরনের ছবি এখন হচ্ছে তা দিয়ে প্রেক্ষাগৃহ টিকিয়ে রাখা সম্ভব নয়। এজন্য আমি আবারও আম্মাজান, তেজী, কোটি টাকার কাবিন, চাচ্চু, দাদী মা, কাজের ছেলে, মায়ের চোখ, আমার স্বপ্ন আমার সংসার, ‘রিকশাওয়ালার ছেলে’র মতো দর্শকপ্রিয় সিনেমা নির্মাণ করবো। আমার বিশ্বাস, প্রেক্ষাগৃহে দর্শক ফেরানোর পাশাপাশি চলচ্চিত্র শিল্পের উন্নয়নে আমার যে দায়িত্ব আমি সেটা পূরণ করার চেষ্টা করবো।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares