Home » অনুষ্ঠান » গহীনের গানে মনির খান
monir khan

গহীনের গানে মনির খান

Share Button

মিডিয়া খবর:-

দর্শকরা জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খানের কন্ঠে তাঁদের পছন্দের গান শুনতে ও অনুরোধ করতে পারবেন এবং ভিডিও কলের মাধ্যমে সরাসরি শিল্পীর সাথে কথাও বলতে পারবেন আজ রাতের এসএ টেলিভিশনের ‘গহীনের গান’ অনুষ্ঠানে। ৯০-এর দশকের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান আসছেন এসএ টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘গহীনের গান’-এর অতিথি হয়ে।

তাঁর সঙ্গীতের হাতেখড়ি হয় মূলত ওস্তাদ রেজা খসরুর কাছে। পরবর্তীতে স্বপন চক্রবর্তী, ইউনুস আলী মোল্লা, খন্দকার এনায়েত হোসেনসহ আরও কয়েকজন ওস্তাদের কাছে তিনি গানের তালিম নিয়েছেন। বাগেরহাট জেলার বাসিন্দা খন্দকার এনায়েত হোসেন ১৯৮৮ সাল থেকে কালিগঞ্জ গুঞ্জন শিল্পীগোষ্ঠি একাডেমীতে ১৫ দিন পর পর এসে গান শেখাতেন। সঙ্গীতের ভিত্তি গড়ে উঠেছে মূলত ওস্তাদ খন্দকার এনায়েত হোসেনের কাছেই।

১৯৮৯ সালে মনির খান খুলনা রেডিওতে অডিশন দিয়ে আধুনিক গানের শিল্পী হিসেবে তালিকাভুক্ত হন। ১৯৯১ সালের আগস্ট মাস পর্যন্ত তিনি এখানে একজন নিয়মিত শিল্পী হিসেবে গান করেন। ১৯৯১ সালের ৫ সেপ্টেম্বর এখান থেকে এন. ও. সি নিয়ে তিনি ঢাকায় চলে আসেন।

দর্শকরা তাঁদের পছন্দের গানের অনুরধ করতে এবং ভিডিও কলের মাধ্যমে সরাসরি শিল্পীর সাথে কথা বলতে যার যার স্কাইপি একাউন্ট থেকে musicsatv-তে সরাসরি কল করতে পারবেন। এছাড়াও শিল্পীর সাথে কথা বলার জন্য ৯৮৯৫০৭১, ৯৮৯৫২৬৬, ৯৮৯৫৪১৭ এবং ৯৮৯৬৩৭৯ নম্বরে কল করা যাবে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন কামরুজ্জামান রঞ্জু।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares