Home » চলচ্চিত্র » নদীর বুকে চাঁদে পরীমনি
porimoni

নদীর বুকে চাঁদে পরীমনি

Share Button

মিডিয়া খবর:-

তারুণ্য, সাসপেনস, গতি ও রোমান্স নিয়ে গড়ে উঠেছে নদীর বুকে চাঁদ’ ছবিটির গল্প। ছবিটির নাম নেয়া হয়েছে একটি জনপ্রিয় গানের শিরোনাম থেকে। শওকাত ইসলামের সুর-সংগীতায়োজনে ব্যান্ড ও গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চুর কণ্ঠে ‘নদীর বুকে চাঁদ’ গানটি ব্যাপক শ্রোতপ্রিয়তা পায়। এবার এই গানের নামেই ছবি নির্মাণ করছেন শওকাত নিজে। এরই মধ্যে ‘নদীর বুকে চাঁদ’ ছবিটির এক লটের শুটিং শেষ করেছেন তিনি।  

তার এ ছবির নায়িকা হিসেবে কাজ করছেন সময়ের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি। ছবিতে পরীমনির নায়ক সাইমন সাদিক। প্রায় এক মাস ধরে পরীমনি ও সাইমনকে নিয়ে সিলেটে ছবিটির শুটিং করেছেন শওকাত। রোমান্টিক গল্পনির্ভর এ ছবিটির দ্বিতীয় লটের কাজ খুব শিগগিরই শুরু হবে বান্দরবানে। এদিকে সিলেটে গানের দৃশ্যের শুটিংয়েও অংশ নিয়েছেন পরীমনি।

শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ছবিতে অন্যরকম এক পরীমনিকে আবিষ্কার করতে পারবেন দর্শক। চরিত্রটি রোমান্টিক হলেও পরীমনিকে সাজ, পোশাকসহ সবদিক দিয়ে আলাদাভাবে উপস্থাপন করছেন শওকাত। তবে ছবির কাহিনী এবং বিভিন্ন বিষয় সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে চান না পরিচালক।

এ বিষয়ে শওকাত জানান, ‘নদীর বুকে চাঁদ’ আমার স্বপ্নের প্রজেক্ট। কিছুদিন এ ছবির কাজ নিয়েই ব্যস্ততা গেছে। পরীমনি, সাইমনসহ শুটিং টিমের সবাই অনেক সহযোগিতা করেছেন আমাকে। পরীমনি সম্পর্কে তিনি বলেন, আমার মনে হয় বাংলা চলচ্চিত্রে অনেকদিন পর পরিপূর্ণ একজন নায়িকা এসেছেন। অভিনয়, নাচ, পারফরমেন্স সবদিক দিয়ে তিনি নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করছেন। ছবিটি দেখলেই সেটা সবাই বুঝবেন।

পরীমনি বলেন, অনেক সুন্দর একটি গল্পের ছবি এটি। বিশেষ করে পরিচালক হিসেবে শওকাত ভাই অসাধারণ। এ কারণে কাজটি করতে বেশ কমফোর্ট ফিল করেছি। সব মিলিয়ে সুন্দর একটি ছবি হচ্ছে। আশা করছি ভাল লাগবে সবার।

ইতিমধ্যে পরীমনি অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলোর মাধ্যমে ভাল দর্শক সাড়াও পেয়েছেন এ অভিনেত্রী। বর্তমানে কমপক্ষে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আছেন পরীমনি। শওকাতের ছবির আগে সর্বশেষ তিনি কাজ করেছেন ‘আরো ভালবাসবো তোমায়’ ছবির। এটি পরিচালনা করছেন এস এ হক অলীক। এখানে পরীমনি অভিনয় করছেন শাকিব খানের বিপরীতে।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares