Home » টিভি নাটক » ঈদে ‘পাগল+আমি’
pagol-ami

ঈদে ‘পাগল+আমি’

Share Button

মিডিয়া খবর:-

শেষ হলো ঈদের জন্য নির্মাণ করা ‘পাগল+আমি’ নাটকটির সম্পাদনার কাজ, এখন এটি প্রচারের অপেক্ষায় রয়েছে।

পরিচালক এ টি এম মাকসুল হক ইমু জানান দর্শক ঈদে বাড়তি আনন্দ পাবে নাটকটি দেখে। কোন চ্যানেলে এটি প্রচার হবে, তা এখনো বলতে পারছি না।

নাটকের গল্পে দেখা যাবে যে নিলয় আর তার বন্ধু দুজন চলচ্চিত্র পরিচালক। ছবি বানাতে চাইলে বাস্তব অভিজ্ঞতা থাকতে হয়। আর এই বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে দুই বন্ধু একদিন একটি মেয়ের ব্যাগ ছিনতাই করে। বাসায় এসে ব্যাগ খুলে দেখে, তাতে তার আইডি কার্ড আর ছবি। মেয়েটি একটি পাগলা গারদের ডাক্তার। দুই বন্ধুই এই ডাক্তারের প্রেমে পড়ে যায় এবং ডাক্তারের সান্নিধ্য পেতে তারা পাগলা গারদে ভর্তি হয় পাগল সেজে। দুই বন্ধুকে দুই ভিন্ন কক্ষে রাখা হয়। নিলয়ের সঙ্গে রাখা হয় কল্যাণ কোরাইয়াকে। কল্যাণ ও তার বন্ধুও একই উদ্দেশ্য নিয়ে কিছুদিন আগে একই হাসপাতালে ভর্তি হয়। কিছুদিন পর ডাক্তার মেয়েটি ছুটিতে যায়, আর কদিন পর ফিরে আসে তার স্বামী চিত্রনায়ক রিয়াজকে নিয়ে। তার স্বামীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয় এবং জানায়, তারা উচ্চতর ডিগ্রি নিতে দেশের বাইরে যাচ্ছে।

তখন কল্যাণ কোরাইয়া নিলয়কে জানায় যে সেও পাগল নয়। এই মেয়ের সঙ্গে প্রেম করতেই হাসপাতালে ভর্তি হয়েছিল। তারা চারজনই ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে চলে যাওয়ার সময় দেখে, এই হাসপাতালে নতুন ডাক্তার এসেছে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া মীম। পুরোটাই হাসির নাটক।

নাটকে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ ও লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া মীম। নাটকের মূল চার চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর, কল্যাণ কোরাইয়া, রাশেদ আনিস ও রাকিব হাসান রোমান। মূল ডাক্তারের ভূমিকায়  স্নিগ্ধা। টেকনিক্যাল সাপোর্ট জেড এ প্রোডাকশন ও আলোমহল।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares