Home » চলচ্চিত্র » চিলির উৎসবে ‘গাড়িওয়ালা’
Gariwala1

চিলির উৎসবে ‘গাড়িওয়ালা’

Share Button

মিডিয়া খবর:-

‘ফেস্টিভ্যাল ইন্টারন্যাশনাল ডি সিনে ডি টারাপাকা’ উৎসবের প্রতিযোগিতা বিভাগে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে আশরাফ শিশির পরিচালিত গাড়িওয়ালা চলচ্চিত্রটি। চিলির এ উৎসব  ২১ মে থেকে শুরু হয়ে চলবে ২৪ মে পর্যন্ত। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ সিনেমাটি ইতোমধ্যে চিলির ‘বিবিওসিনে কনসেপশন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছিল।Gariwala

গ্রামের মাঠে-নদীতে ভেসে বেড়ানো দুই ভাইয়ের জীবন সংগ্রামে বিপর্যস্ত তাদের মা। তাদের স্বপ্ন-স্বপ্নভঙ্গ আর জীবনের কষাঘাতে এক রাতে ছোট্ট এক শিশুর সামর্থ পুরুষ হয়ে ওঠার গল্প, তারা প্রচন্ড দারিদ্রতার মধ্যে কিভাবে গাড়িওয়ালা হয়ে উঠেছিল সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা।

অভিনেত্রী রোকেয়া প্রাচী ও প্রখ্যাত অভিনেতা রাইসুল ইসলাম আসাদ ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ, সুপার হিরো সুপার হিরোইনখ্যাত ইমরান, সানসি ফারুক, মোসলেম, আর জে মুকুল ও সাকি ফারজানা, সিডর সুমন, মোসলেম, সাজ্জাদ লিটন, মুক্তা, সম্রাট, শুভ, আব্দুর রহমান রাজীব, জগন্ময় পালসহ চারশ নাট্যকর্মী। শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন, মারুফ, কাব্য, অর্ণব, স্বপ্ন, কিন্নর ও ঋদ্ধ।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন রাফায়েত নেওয়াজ ও সম্পাদনা করেছেন সাব্বির মাহমুদ। 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares