Home » চলচ্চিত্র » আমরা আমাদের গৌরবময় চলচ্চিত্র শিল্প নিয়ে আশাবাদী: তথ্যমন্ত্রী
Cine-pagla

আমরা আমাদের গৌরবময় চলচ্চিত্র শিল্প নিয়ে আশাবাদী: তথ্যমন্ত্রী

Share Button

মিডিয়া খবর:-

গত রোববার এফডিসির জহির রায়হান কালার ল্যাব প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় তারকা দম্পতি মৌসুমী-ওমরসানীর স্বাধীন প্রোডাকশন এবং আমার প্রাণের স্বামী ও ১ টাকার বউ-এর প্রযোজনা সংস্থা ঋদ্ধি টকিজের যৌথ প্রযোজনায় তিন ছবির আনুষ্ঠানিক ঘোষণা, গান পাগলার ১ বছর পূর্তিতে গুণীজন সংবর্ধনা, ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির জন্য শুভকামনা এবং হারানো সুর ছবির শুভ মহরত।

স্বাধীন প্রোডাকশনের কর্ণধার ওমরসানীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, বিশেষ অতিথি সংসদ সদস্য নাজমুল আলম প্রধান, স্বাগত বক্তব্য রাখেন ঋদ্ধি টকিজের কর্ণধার সুদীপকুমার দে (সুমন দে), শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক প্রদীপ কুমার দে, রায়হান মুজিব, চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির উপদেষ্টা কমিটির সমন্বয়ক ইকবাল হোসেন জয়, নির্বাহী সদস্য জাহিদ হোসেন, কারুকাজ-এর চেয়ারম্যান আবুল হোসেন মঞ্জু, ‘বাপজানের বায়োস্কোপ’ ছবির পরিচালক রিয়াজুল রিজু, সিনে পাগলার মহাসচিব রাজা হারুন, হারানো সুরের পরিচালক আদিত্য গুরু।

প্রধান অতিথির ভাষণে চলচ্চিত্র শিল্প নিয়ে ব্যাপক আশাবাদ ব্যক্ত করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন, হতাশ হওয়ার কিছুই নেই। আমাদের সরকার চলচ্চিত্রের জন্য প্রয়োজনীয় সবকিছুই করবে। এফডিসিকে ডিজিটাল করার ক্ষেত্রে অনেক দূর এগিয়ে গেছে। বাকি কাজগুলোও দ্রুত সম্পন্ন হবে। অচিরেই আপনারা এর সুফল পাবেন।  উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, চলচ্চিত্র শিল্পের প্রতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার
সরকার প্রচণ্ড আন্তরিক। আমরা চলচ্চিত্র শিল্পকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য সব ধরনের চেষ্টা করছি। আমরা আমাদের গৌরবময় চলচ্চিত্র শিল্প নিয়ে প্রচণ্ড আশাবাদী।

এ অনুষ্ঠানে সম্মাননা দেয়া হয় গণমাধ্যমে একুশে পদক প্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর, বিশিষ্ট পরিচালক সিবি জামান, বরেণ্য গীতিকার কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন ও জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে। সিনে পাগলার পক্ষ থেকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এবং নাজমুল হক প্রধানকেও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

Check Also

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

borsha

তাহসান ও ভাবনা চলচ্চিত্রের নতুন জুটি

মিডিয়া খবর :- চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares