Home » চলচ্চিত্র » ব্ল্যাকমানি ঈদের পর
Black-Money

ব্ল্যাকমানি ঈদের পর

Share Button

মিডিয়াা খবর:-

‘ব্ল্যাকমানি’ ঈদের পর আগামী ৭ই আগস্ট ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে। সফল পারিচালক মো. সাফিউদ্দিন সাফি পরিচালিত এ ছবিটি ইতিমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি থেকে মুক্তির জন্য অনুমোদন পেয়েছে।

নতুন প্রযোজBlack-Money.gif2না সংস্থা মুভি প্লানেট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে গল্পনির্ভর তারকাসমৃদ্ধ এ ছবিটি। বাবুল আহমেদ নিবেদিত ‘ব্ল্যাকমানি’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, কেয়া, সাইমন, লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ, সাদেক বাচ্চু, রেবেকা, শশী, আফজাল শরীফ, চিকন আলী, ডিজে সোহেল ও মিশা সওদাগর। এBlack-Money1কটি বিশেষ চরিত্রে মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল।

ব্ল্যাকমানি’ লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদের প্রথম ছবি হিসেবে দর্শকদের সামনে আসবে। কেয়া ও সাইমনের সঙ্গে মৌসুমী হামিদের অভিনয় ও গ্ল্যামার দর্শকদের মুগ্ধ করবে।

‘ব্ল্যাকমানি’র কাহিনী সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণ তপন আহমেদ, সংগীত শওকত আলী ইমন, গীতিকার কবির বকুল, সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী, নৃত্য মাসুম বাবুল, ইরান ও হাবিব, অ্যাকশন আরমান। স্থিরচিত্র বিরাজ, মেকআপ ফটিক, ব্যবস্থাপনায় নুরুন্নবী।

পরিচালক সাফিউদ্দিন সাফি জানান, ‘ব্ল্যাকমানি’ ছবিতে ৬টি গান রয়েছে। এর মধ্যে একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। পলাশ ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘১২টা বাজায়ে দিলি’ গানটি এরই মধ্যে এক লাখ দর্শক দেখার সুযোগ পেয়েছেন। পর্যায়ক্রমে সবক’টি গানই ইউটিউবে ছাড়া হবে বলে তিনি জানান।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares