Home » চলচ্চিত্র » ব্ল্যাকমানি ঈদের পর
Black-Money

ব্ল্যাকমানি ঈদের পর

Share Button

মিডিয়াা খবর:-

‘ব্ল্যাকমানি’ ঈদের পর আগামী ৭ই আগস্ট ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে। সফল পারিচালক মো. সাফিউদ্দিন সাফি পরিচালিত এ ছবিটি ইতিমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র এবং বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি থেকে মুক্তির জন্য অনুমোদন পেয়েছে।

নতুন প্রযোজBlack-Money.gif2না সংস্থা মুভি প্লানেট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে গল্পনির্ভর তারকাসমৃদ্ধ এ ছবিটি। বাবুল আহমেদ নিবেদিত ‘ব্ল্যাকমানি’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, কেয়া, সাইমন, লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ, সাদেক বাচ্চু, রেবেকা, শশী, আফজাল শরীফ, চিকন আলী, ডিজে সোহেল ও মিশা সওদাগর। এBlack-Money1কটি বিশেষ চরিত্রে মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল।

ব্ল্যাকমানি’ লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদের প্রথম ছবি হিসেবে দর্শকদের সামনে আসবে। কেয়া ও সাইমনের সঙ্গে মৌসুমী হামিদের অভিনয় ও গ্ল্যামার দর্শকদের মুগ্ধ করবে।

‘ব্ল্যাকমানি’র কাহিনী সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু, চিত্রগ্রহণ তপন আহমেদ, সংগীত শওকত আলী ইমন, গীতিকার কবির বকুল, সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী, নৃত্য মাসুম বাবুল, ইরান ও হাবিব, অ্যাকশন আরমান। স্থিরচিত্র বিরাজ, মেকআপ ফটিক, ব্যবস্থাপনায় নুরুন্নবী।

পরিচালক সাফিউদ্দিন সাফি জানান, ‘ব্ল্যাকমানি’ ছবিতে ৬টি গান রয়েছে। এর মধ্যে একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। পলাশ ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘১২টা বাজায়ে দিলি’ গানটি এরই মধ্যে এক লাখ দর্শক দেখার সুযোগ পেয়েছেন। পর্যায়ক্রমে সবক’টি গানই ইউটিউবে ছাড়া হবে বলে তিনি জানান।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares