Home » নিউজ » ফারহানা নিশো এখন যমুনা টিভিতে

ফারহানা নিশো এখন যমুনা টিভিতে

Share Button

মিডিয়া খবর :-

জনপ্রিয় খবর পাঠক ও উপস্থাপকা ফারহানা নিশো যোগ দিলেন যমুনা টিভিতে। চ্যানেল সুত্রে জানা যায় জেষ্ঠ্য বার্তা সম্পাদক ও অনুষ্ঠান উপস্থাপকের দায়িত্ব পালন করবেন তিনি।

সর্বশেষ বৈশাখী টেলিভিশনে কাজ করেছেন। ১৮ মে, সোমবার যোগ দিলেন দেশের প্রতিশ্রুতিশীল বেসরকারি চ্যানেল যমুনা টিভিতে। আজ সোমবার রাত ১০টা ও ১টার সংবাদ উপস্থাপনার কথা রয়েছে তার।
প্রসঙ্গত, ফারহানা নিশো বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট থেকে গ্রামীণ ও নগর পরিকল্পনায় স্নাতক ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। ২০০৫ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন। চ্যানেল ওয়ানে খবর পড়ে নিশো দর্শকের দৃষ্টি কাড়েন। চ্যানেল ওয়ান বন্ধ হয়ে গেলে তিনি বৈশাখী টেলিভিশনে যোগ দেন এবং পরবর্তীতে হেড অব কর্পোরেট পদে কাজ করেন। বৈশাখী টেলিভিশনের হেড অব কর্পোরেট অ্যাফেয়ারস এবং জেষ্ঠ্য বার্তা সম্পাদক ও অনুষ্ঠান উপস্থাপক ছিলেন।
কর্মজীবনে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে কাজ করেছেন তিনি।  সম্প্রতি গাজী টিভিতে প্রচার হচ্ছে ফারহানা নিশোর উপস্থাপনায় নারীদের নিয়ে ধারাবাহিক অনুষ্ঠান ‘আজকের অনন্যা-সিজন ২’। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৮টা ৪০ মিনিটে জিটিভিতে প্রচার হচ্ছে।

বৈশাখী টেলিভিশনের হেড অব কর্পোরেট ফারহানা শবনম নিশোকে অব্যাহতি দেয়ার খবরটি  মিডিয়ার একটি আলোচ্য বিষয় ছিল বেশ কিছুদিন।

মঙ্গলবার দুপুর ১টায় ফারহানা শবনম নিশোর কাছে বৈশাখীর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর টিপু আলমের সাক্ষরিত পত্র পৌঁছে দেয়া হয়।

নিশোকে হঠাৎ অব্যাহতি দেয়া সে সম্পর্কে এখনও কিছু জানা জানা যায়নি।

Check Also

mayurponkhi

ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান

মিডিয়া খবর:- সম্প্রতি ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির সদস্যদের মাঝে মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান করা হল। গ্রীন ইউনিভার্সিটির ফিল্ম …

ডিপজলের মেয়ে দেশবাসীর কাছে দোয়া চাইলেন

মিডিয়া খবর:- গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares