Home » মঞ্চ » গতি থিয়েটারের ৬ষ্ঠ বর্ষপূর্তি

গতি থিয়েটারের ৬ষ্ঠ বর্ষপূর্তি

Share Button

মিডিয়া খবর :-

২২ মে ২০০৯ থেকে ২২ মে ২০১৫। গতি থিয়েটার পার করল কর্মময় ৬টি বছর। এই সময়ের মধ্যে বিভিন্ন মঞ্চে নিয়মিত নাটক মঞ্চায়নের পাশাপাশি গতি থিয়েটারের বিশেষ অর্জন নিজস্ব ষ্টুডিও থিয়েটার। ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী গতি থিয়েটার আয়োজন করছে বিভিন্ন অনুষ্ঠানের।

জাতীয় নাট্যশালার খোলা প্রাঙ্গণে ২১ মে বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬.৩০টা পর্যন্ত রয়েছে মিউজিক আওয়ার এবং অতিথিদের শুভেচ্ছা জ্ঞাপন পর্ব। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি গোলাম কুদ্দুছ, চলচ্চিত্র ব্যক্তিত্ব আজাদ রহমান, নাট্যজন ঝুনা চৌধুরী, নাট্যকার মান্নান হীরা, নাট্যজন মিজানুর রহমান, নাট্যজন আহমেদ গিয়াস, নাট্যজন জাহিদ রিপন, সঙ্গীতশিল্পী খন্দকার আব্দুস সালাম, শিল্পী লীনু বিল্লাহ্, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মীনু হক, শিল্পী আসিফ আকবরসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন ডিফরেন্ট টাচ ব্যান্ডের মেজবা রহমান, সঙ্গীতশিল্পী বিপ্লব সরকার, ক্রিপসন, মন্টি, এবং গানদূত ব্যান্ড।

সন্ধ্যা ৭ টায় রয়েছে গতি থিয়েটারের ১০ম প্রযোজনা ’শিকারী’র প্রিমিয়ার শো। নাটকটি রচনা ও নির্দেশনা দিয়েছেন আশিক সুমন। অভিনয় এ আছেন মনি পাহাড়ী, উপল সরকার,আশিক সুমন ও আব্দুল্লাহ আল মামুন।

Check Also

শিল্পকলায় মর্তের অরসিক

মিডিয়া খবর:- আজ শিল্পকলা একাডেমীর স্টুডিও থিয়েটার হলে সন্ধ্যা ৭ টায় মঞ্চায়িত হবে বঙ্গলোকের দ্বিতীয় …

আজ নাটক কঞ্জুসের ৬৯০ তম মঞ্চায়ন

মিডিয়া খবর :- ৭০০ তম মঞ্চায়নের পথে এগিয়ে চলেছে হাসির নাটক কঞ্জুস। আজ নাটকটির ৬৯০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares