Home » চলচ্চিত্র » টরন্টো উৎসবে বাপজানের বায়োস্কোপের ওয়ার্ল্ড প্রিমিয়ার
bapjaner bayoskop

টরন্টো উৎসবে বাপজানের বায়োস্কোপের ওয়ার্ল্ড প্রিমিয়ার

Share Button

মিডিয়া খবর:-

টরন্টোতে চলছে ‘টরন্টো ফিল্ম ফেস্টিভ্যাল’। কানাডার টরন্টোতে উৎসবটি চলবে ১৪ মে থেকে ১৮ মে পর্যন্ত। এ উৎসবে ‘সাউথ এশিয়ান কালচারাল ক্যাটাগরি’তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে রিয়াজুল রিজু পরিচালিত বাপজানের বায়োস্কোপ চলচ্চিত্রের। পরিচালক রিয়াজুল রিজু জানান ১৭ মে টরন্টোর স্থানীয় সময় ১টায় ওডিওন কমপ্লেক্স সিনোপ্লেক্সে চলচ্চিত্রটি প্রদর্শীত হবে।

তিনি  জানান, আমার প্রথম ছবিটিই এতো বড় একটা উৎসবে প্রদর্শীত হচ্ছে এটা আমার জন্য চরম সৌভাগ্যের ব্যাপার। মুক্তির আগেই বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমাটি নিয়ে প্রতিযোগীতায় অংশ নেওয়ার রয়েছে। কয়েকটি উৎসব কর্তৃপক্ষ আমন্ত্রণও জানিয়েছেন।

উৎসবে যোগ দিতে বাপজানের বায়োস্কোপ চলচ্চিত্রের পক্ষ থেকে ১৩ মে কানাডা পৌঁছেছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। ওয়ার্ল্ড প্রিমিয়ারের সময় তিনি সেখানে উপস্থিত থাকবেন।

সিরাজগঞ্জের লাঙলঘেরা চর, দৌলতদিয়া পতিতাপল্লী’সহ বেশ কিছু লোকেশনে শুটিং হওয়া এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, সানজিদা তন্ময়, মৌটুসী, মাসুদ মহিউদ্দিনসহ আরো অনেকে।

মাসুম রেজার চিত্রনাট্যের পাশাপাশি সিনেমাটির জন্য গান লিখেছেন আমিরুল ইসলাম, অয়ন চৌধুরী, মাসুদ মহিউদ্দিন এবং সংগীতায়োজন করেছেন এস আই টুটুল, সেতু চৌধুরী ও অমিত মল্লিক। কণ্ঠ দিয়েছেন চন্দনা মজুমদার, এস আই টুটুল, শিমুল খান, মাসুদ মহিউদ্দিন, অমিত মল্লিক ও ফকির জহির উদ্দীন।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares