Home » চলচ্চিত্র » প্রেমের ছবি সুলতানা বিবিয়ানা
sultana-bibiana

প্রেমের ছবি সুলতানা বিবিয়ানা

Share Button

মিডিয়া খবর:-

প্রেমের ছবি ‘সুলতানা বিবিয়ানা’।একটি ছেলে ফুল চাষ কিভাবে করে, তা শিখতে চায়। তাই সে ঢাকার অদূরে একটি গ্রামে একজন ফুল চাষীর কাছে প্রশিক্ষণ নিতে থাকে। এরই মধ্যে পাশের ক্ষেতের ফুল চাষীর মেয়ের প্রেমে পড়ে যায়। এরপর ঘটনার আবর্তে ঘটতে থাকে নানা ধরনের ঘটনা।

সুলতানা বিবিয়ানা ছবির পরিচালক হি2মেল আশরাফ। তিনি জানান, ছবির প্রায় ৭৫ ভাগ শুটিং শেষ। ইতিমধ্যেই রাজবাড়ি, যশোর, কুষ্টিয়া, ঝিনাইদহে ছবিটির শুটিং করা হয়েছে। এখন শুধু গান আর অ্যকশন দৃশ্যর শুটিং বাকি।

‘জুনর মাসের দিকে ছবিটির বাকি অংশের কাজ শেষ করে জুনের শেষের দিকে অথবা ঈদের পরে ছবিটি সেন্সরে জমা দেবো। আশাকরি সেপ্টেম্বরে ছবিটি পেক্ষাগৃহে মুক্তি পাবে।’- জানান নির্মাতা।

‘সুলতানা বিবিয়ানা’ ছবির মূল ভূমিকায় থাকছেন বাপ্পী ও আঁচল। এছাড়াও মামুনর রশীদ, মাহমুদুল ইসলাম মিঠু, মিশা সওদাগরসহ ছবিটিতে আরও অনেকে অভিনয় করেছেন।

ছবির গল্প লিখেছেন ফারুক হোসেন ও প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এ ছবিতে মোট গান থাকছে পাঁচটি। তার মধ্যে দুটি গানের কাজ ইতোমধ্যেই শেষ হয়ে গিয়েছে। গান দুটিতে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, ন্যানসি ও আরেফিন রুমী। কলকাতার শিল্পী আকাশ সিনহা একটি গান গাইবেন। 

শাহীন সুমনের ‘জটিল প্রেম’ ছবির দিয়ে বাপ্পী ও আঁচল প্রথম জুটিবদ্ধ হন। ছবিটি ব্যবসায়িক সাফল্য পাওয়ার পর নির্মাতারা বাপ্পী ও আঁচল জুটিকে নিয়ে বেশ কয়েকটি ছবি নির্মাণ করেন।  ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে ষষ্ঠবারেরমত জুটি বাঁধলেন তারা।

পরিচালক হিমেল আশরাফের প্রথম ছবি ‘সুলতানা বিবিয়ানা’। নাটক নির্মাতা হিসেবে তিনি প্রসংশিত। ‘রোড টু আমেরিকা’, ‘সেলিব্রিটি সেভেন্টি ওয়ান’ প্রভৃতি আলোচিত নাটক পরিচালনা করেছেন তিনি।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares