Home » চিত্রকলা » জুয়েলের ওয়েবসাইট, চিত্রপ্রদর্শনী ও নতুন গান
hasan-abidur

জুয়েলের ওয়েবসাইট, চিত্রপ্রদর্শনী ও নতুন গান

Share Button

মিডিয়া খবর:-

একজন গুণী সংগীতশিল্পী হিসেবে হাসান আবিদুর রেজা জুয়েল পরিচিত অনেক আগে থেকেই। তিনি যে শখের বশে ছবিও তোলেন এটা অনেকেরই অজানা। প্রায় সাত বছর ধরে জুয়েল নিজের ক্যামেরায় চলতি পথে নানা ধরনের ছবি তুলেছেন। সেসব ছবি নিয়ে আজ থেকে রাজধানীর গুলশানের রেডিয়াস সেন্টারের বে’স গ্যালারিতে চার দিনব্যাপী এক চিত্রপ্রদর্শনী শুরু হতে যাচ্ছে। সন্ধ্যা সাড়ে ছয়টায় এ প্রদর্শনী উদ্বোধন করবেন আলোকচিত্রাচার্য চঞ্চল মাহমুদ।

জুয়েল নিজের বিগত দিনের কাজসহ তার সব ধরনের গান এবং ব্যক্তিগত যাবতীয় তথ্য নিয়ে একটি ওয়েবসাইটও করেছেন। আজ একই স্থানে প্রায় একই সময়ে একটি ওয়েবসাইট উদ্বোধন হবে। ওয়েবসাইটটি উদ্বোধন করবেন জুয়েলের বাবা রেজাউল করিম, মা কোহিনূর করিম ও ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু। এ ছাড়া একই দিনে জুয়েল দীর্ঘ পাঁচ বছর পর নতুন একটি গান শ্রোতাদের উপহার হিসেবে তুলে দেবেন। গানটি (অডিও এবং ভিডিও) শ্রোতারা আজ থেকে জুয়েলের ওয়েবসাইট থেকে ফ্রি ডাউনলোড করতে পারবেন।

জুয়েল তার স্ত্রী সংবাদ পাঠিকা ও নারী উদ্যোক্তা সঙ্গীতা আহমেদকে উৎসর্গ করে নতুন এ গানটি নিজে লিখেছেন। গানের কথা হচ্ছে ‘তাতে কী আসে যায়’। গানের সুর ও সংগীতায়োজন করেছেন রিয়াদ হাসান। মিউজিক ভিডিও তৈরি করেছেন রিপন চৌধুরী।

নতুন কাজ প্রসঙ্গে জুয়েল বলেন, এটা সত্যিই খুব ভাল লাগার। আমি মা-বাবা ও  প্রিয় কিছু মানুষকে সঙ্গে নিয়ে আমার চিত্রপ্রদর্শনী, নতুন গানের সূচনা এবং ওয়েবসাইট উদ্বোধন করতে যাচ্ছি। নতুন গান এবং আমার বিভিন্ন সময়ে তোলা ছবিগুলো আশা করি আগত অতিথিদের ভাল লাগবে। যারা আমার গানের ভক্ত তাদের নতুন গানটিও আশা করি ভাল লাগবে।

জুয়েলের চিত্রপ্রদর্শনী চলবে আজ থেকে টানা চার দিন, ১৯শে মে পর্যন্ত। উল্লেখ্য, ১৯৯৩ সালে বেতার জগৎ থেকে জুয়েলের প্রথম একক অ্যালবাম ‘কুয়াশা প্রহর’ বাজারে আসে। এরপর ‘এক বিকেল’, ‘আমার আছে অন্ধকার’, ‘একটা মানুষ’, ‘দেখা হবে না’, ‘বেশি কিছু নয়’, ‘বেদনা শুধুই বেদনা’, ‘ফিরতি পথে’ এবং সর্বশেষ ২০১০ সালে ‘দরজা খোলা বাড়ি’ বাজারে আসে।

Check Also

moner ghore prem

বেলাল ও মেরীর ‘মনের ঘরে প্রেম’

মিডিয়া খবর :- নতুন বছরে তরুণ কণ্ঠশিল্পী বেলাল খান এসেছেন তার একটি দ্বৈত গান নিয়ে। …

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares