Home » ইভেন্ট » নতুন মুখ খুঁজছেন অনন্ত জলিল
Ananta-Jalil

নতুন মুখ খুঁজছেন অনন্ত জলিল

Share Button

মিডিয়া খবর:-

নতুন ছবির জন্য নতুন মুখ খুঁজছেন অনন্ত জলিল। ‘দ্য স্পাই: অগ্রযাত্রার মহানায়ক’ নামের এ ছবিটিতে নতুন মুখ নিয়ে কাজ করবেন তিনি। এজন্য ‘ট্যালেন্ট হান্ট’ নামে একটি প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। ১৪ এপ্রিল বিকেলে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের ঘোষণা দেন চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল।

বৃহস্পতিবার বিকেলে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু হল নতুন মুখের সন্ধানের। সংবাদ সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন মনসুন ফিল্মসের হেড অব মিডিয়া অ্যান্ড পিআর এসএম সজীব, ট্যালেন্ট হান্ট ইভেন্টের টেকনিক্যাল পার্টনার লাইভ টেকনোলোজিস লিমিটেডের এমডি শরিফ উদ্দিন টিটু, ইভেন্ট কনসালটেন্ট পার্টনার ডেল্টা বে ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান সালিমা শারমিন হোসেন, মার্কেটিং পার্টনার সিন ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান ইসরাত জাকের, মনসুন ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক ও চিত্রনায়িকা বর্ষা, টেলকো পার্টনার রবি আজিয়াটা লিমিটেডের হেড অব ভাস কন্টেন্ট ম্যানেজমেন্ট ফয়সাল মাহমুদ হাসান, চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ ও মনসুন ফিল্মসের চেয়ারম্যান ও জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল।

অনন্ত জলিল তার বক্তব্যে জানান, ‘দ্য স্পাই ছবিতে অভিনয়ের জন্য বিভিন্ন বয়সের ১১ জন শিল্পী দেশ ও দেশের বাইরে থেকে এ প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচন করা হবে। এ জন্য প্রথমে একটি অডিশনের মাধ্যমে তিনশ জন প্রতিযোগীকে নির্বাচন করা হবে। বিভিন্ন ধাপে যাচাই বাছাই শেষে ১১জনকে চূড়ান্ত ভাবে নির্বাচন করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীরা অডিশনের জন্য রেজিস্ট্রেশন করতে শুধু রবি নম্বর থেকে START TH এই নম্বরে পাঠিয়ে দিতে হবে অথবা ডায়াল করতে হবে ২৮৭৭৭০১ নম্বরে। প্রবাসী বাঙালিরা রেজিস্ট্রেশন করতে লগ ইন করতে হবে www.thespy.com ওয়েবসাইটে। অনলাইন রেজিস্ট্রেশন শুধু প্রবাসী বাঙালিদের জন্য প্রযোজ্য। রেজিস্ট্রেশন কার্যক্রম আগামী ২০ মে থেকে শুরু হয়ে ৫ জুলাই পর্যন্ত চলবে।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares