Home » টিভি নাটক » এ্যাকশনধমী টেলিফিল্ম মেট্টোপলিটন প্রেম
metropoliton-prem-1

এ্যাকশনধমী টেলিফিল্ম মেট্টোপলিটন প্রেম

Share Button

মিডিয়া খবর:-

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় ঈদের জন্য নির্মিত হচ্ছে এ্যাকশনধমী টেলিফিল্ম মেট্টোপলিটন প্রেম। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- আফরান নিশো ও শবনম ফারিয়া।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে মাহমুদ দিদার বলেন, ‘গল্পটা স্টান্টম্যান, ফাইটারম্যানদের নিয়ে। যারা আগুনের ভেতর থেকে নায়িকাকে উদ্ধার করে আনে। উচু থেকে ভিলেন পড়ে জমানো অনেক মাটির কলসির উপর। ভেঙ্গে চুরমার হয়ে যায় সব। বহুতল ভবন থেকে নায়িকা পড়ে গেলে একমাত্র উদ্ধার করতে পারে নায়ক! হ্যাঁ, নায়ক উড়ে এসে জুড়ে বসে। এটাই তো স্বাভাবিক। কিন্তু সরাসরি নায়ক এ কাজ করে না। তার ত্রাতা, প্রক্সি দাতা হলেন একজন স্টান্টম্যান কিংবা ফাইটারম্যান।

যে হিরোকে হিরো বানায়। জীবন বাজি রেখে নায়িকাকে রক্ষা করে ডামি হয়ে। সমস্ত ঝুঁকিপূর্ণ শট দেয়। কিন্তু তার কখনো নায়ক হয়ে উঠা হয় না! অথবা মাতাল করা সুন্দরী নায়িকাকে যতই উদ্ধার করুক, তার কখনোই প্রেমিক হয়ে উঠা হয় না। মেট্টোপলিটন প্রেমের বিচারে তা কখোনই জায়েজ না।’

শুটিং চলছে বিএফডিসিতে। জনপ্রিয় অভিনেতা নিশো স্টান্টম্যানের ভূমিকায় অভিনয় করছেন। দুরন্ত ঝুঁকিপূর্ণ শট দিচ্ছেন তিনি। ‍পেটাচ্ছেন, তার চোখ থেকে ঝরছে আক্রোশের অগ্নিলালা।

নিশো ও ফারিয়া ছাড়াও এতে অভিনয় করছেন- প্রভা, নাজিয়া হক অর্ষা প্রমুখ। নির্মিতব্য এ টেলিফিল্মটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

Check Also

urmila

ভিন্ন ধাঁচের গল্পের নাটক গেস্ট রুম

মিডিয়া খবর:- আকাশ রঞ্জনের রচনায় ও পার্থিব মামুনের পরিচালনায়  ‘গেস্ট রুম’  নাটকে অভিনয় করলেন ঊর্মিলা শ্রাবন্তী কর …

faria-sahrin-irfan-sazzad

ফারিয়ার বাকরখানি প্রেম

মিডিয়া খবর:- ফারিয়া শাহরিন অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুই বছরের জন্য মিডিয়া মার্কেটিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares