Home » অনুষ্ঠান » নেপাল-দুর্গতদের সহায়তায় প্রাণ আপের কনসার্ট
pran-cocert

নেপাল-দুর্গতদের সহায়তায় প্রাণ আপের কনসার্ট

Share Button

মিডিয়া খবর:-

ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত নেপালের জনগণকে সহায়তা করতে আগামী ২১শে মে কলাবাগান মাঠে প্রাণ আপ একটি কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। গতকাল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রাণ বেভারেজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান।

তিনি জানান, কনসার্টে গান পরিবেশন করবেন এলআরবি, সোলস, ফিডব্যাক, আর্ক, ব্ল্যাক, শূন্য, পেন্টাগন, পাওয়ার ভয়েসের সজল এবং রেশমী ও এ সময়ের জনপ্রিয় অন্যান্য ব্যান্ড। আনিসুর রহমান আরো জানান, ২১শে মে দুপুর আড়াইটায় দর্শকদের জন্য গেট উন্মুক্ত করা হবে এবং বিকাল তিনটায় কনসার্ট শুরু হবে। আজ থেকে ঢাকার সব স্বপ্ন আউটলেটে দর্শকরা এ কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। দর্শকরা সরাসরি কনসার্টের দিনে কলাবাগান মাঠ থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন বলেও তিনি জানান।

টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ নেপালের দুর্গতদের সাহায্যার্থে প্রদান করা হবে। এ কনসার্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জাগো নিউজ২৪.কম।  সংবাদ সম্মেলনে প্রাণ বেভারেজ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম, ই-মেকার্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নাইম আশরাফসহ প্রাণের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রাণ ইতিমধ্যে তিন হাজার কার্টন বিস্কুট ও ফ্রুট ড্রিংক নেপালের দুর্গতদের জন্য প্রদান করেছে।

Check Also

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares