Home » চলচ্চিত্র » অনন্ত জলিলকে স্কুল শিক্ষকের আইনি নোটিশ
ananta-web5

অনন্ত জলিলকে স্কুল শিক্ষকের আইনি নোটিশ

Share Button

মিডিয়া খবর:-

সবসময়ের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের কাছে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন হবিগঞ্জের মাধ্যমিক স্কুলের শিক্ষক উজ্জ্বল। অনন্ত জলিল পরিচালনায় নির্মিতব্য পরবর্তী সিনেমা ‘দ্য স্পাই’ এর কাহিনীর লেখক হিসেবে নিজেকে দাবি করে সম্প্রতি তিনি এ  লিগ্যাল নোটিশ পাঠান। জজকোর্টের অ্যাডভোকেট মো. হাফিজুল ইসলামের মাধ্যমে অনন্ত জলিলকে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তিনি। নোটিশ পেয়ে বিস্মিত অনন্ত জলিল।

জানা যায় ‘দ্য স্পাই’ অগ্রযাত্রার মহানায়ক চলচ্চিত্রের গল্প লেখার কাজ এখনও সমাপ্ত হয়নি। অনন্ত জলিলের মূল ভাবনায় এ সিনেমার কাহিনী চিত্রনাট্য ও সংলাপ নিয়ে কাজ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কাহিনিকার ছটকু আহম্মেদ।

এ প্রসঙ্গে অনন্ত জলিল জানান, ‘নোটিশ প্রেরক আমার বা মনসুন ফিল্মের পরিচিত কেউ নন, বা এর পূর্বে কখনোই কারও সঙ্গে সিনেমার গল্প নিয়ে কোনো আলোচনাও হয়নি। তা ছাড়া যেখানে সিনেমার গল্প লেখা এখনো শেষই হয়নি, সেখানে একজন স্কুলশিক্ষক কিভাবে দাবি করেন এ সিনেমার কাহিনী তার। লিগ্যাল নোটিশও পাঠান কেমন করে। বিষয়টি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত।’

তিনি আরো জানান, ‘আমি ওই লিগ্যাল নোটিশের জবাব দেবো এবং নোটিশ প্রদানকারী ব্যক্তির উদ্দেশ্য খুঁজে বের করে সে যদি তার দাবি প্রমাণ করতে না পারে তাহলে তার বিরুদ্ধে পাল্টা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো এবং মানহানির মামলা করবো।’

এ বিষয়ে ‘দ্য স্পাই’ সিনেমার কাহিনিকার ছটকু আহম্মেদ জানান, বিষয়টি নিতান্তই হাস্যকর বলে মনে করেন তিনি। কারণ, ‘দ্য স্পাই’ সিনেমার গল্প নিয়ে ছটকু আহম্মেদ এবং অনন্ত জলিল দীর্ঘদিন ধরে কাজ করছেন। এ সিনেমার গল্পের মূল ভাবনা অনন্ত জলিলের এবং এর কাহিনী চিত্রনাট্য ও সংলাপের কাজ করছেন ছটকু আহম্মেদ। গল্প লেখার কাজ এখনো সম্পন্ন হয়নি। অথচ অপরিচিত একজন লোক দাবি করছেন চলচ্চিত্রের গল্পটি তার। এই দাবি সম্পূর্ণ অযৌক্তিকই নয়, উদ্দেশ্যপ্রণোদিতও বলেও মনে করছেন ছটকু আহম্মেদ।

জানা যায়, খুব শিগগিরই ‘দ্য স্পাই’ চলচ্চিত্রের জন্য দেশব্যাপী অডিশনের মাধ্যমে ট্যালেন্টহান্ট কার্যক্রম মনসুন ফিল্মস করতে চলেছে। কয়েক দিনের মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। এ কার্যক্রমের মধ্য দিয়ে খুঁজে নেয়া ১১ জন নতুন মুখ সুযোগ পাবেন  ‘দ্য স্পাই’ সিনেমায় কাজ করার।

Check Also

aggatnama

অজ্ঞাতনামা ইরানের চলচ্চিত্র উৎসবে

মিডিয়া খবর :- ইরানের তেহরানে অনুষ্ঠিত ৩৫তম ফজর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হতে যাচ্ছে তৌকীর …

ittadi

এবার সুন্দরবনে ইত্যাদি

মিডিয়া খবর :- জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মূল অংশ এবার ধারণ করা হচ্ছে সাতক্ষীরা জেলার সুন্দরবনে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares