Home » অনুষ্ঠান » তৌকীরের মা গরবিনী মা
toukir-mother

তৌকীরের মা গরবিনী মা

Share Button

মিডিয়া খবর:-

এবার ‘বিশ্ব মা দিবস’-এ ‘গরবিনী মা’ সম্মাননা পেলেন যোবায়দা আহমেদ। যোবায়দা আহমেদ দর্শকপ্রিয় অভিনেতা তৌকীর আহমেদের মা।  গত ১০ই মে মা দিবসে রাজধানীর মহাখালীতে অবস্থিত ‘আয়েশা মেমোরিয়াল স্পেশালাইজড হসপিটাল’ কর্তৃক তিনি এ সম্মাননায় ভূষিত হন।

যোবায়দা আহমেদের হাতে ‘গরবিনী মা’ সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক। অনুষ্ঠানের সভাপতি হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী। ‘গরবিনী মা’ পদকের সার্বিক নির্দেশক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তৌকীর আহমেদ তার মাকে নিয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমি নিজে আমার কাজের জন্য বহু স্বীকৃতি পেয়েছি। কিন্তু আজ আমারই কারণে মা যে সম্মাননা পেলেন তা-ই যেন আমার জীবনের সবচেয়ে বড় উপহার। আয়েশা মেমোরিয়াল হাসপাতালের প্রতি আমি, আমার পরিবারের সবাই বিশেষভাবে কৃতজ্ঞ।

তৌকীর আহমেদের মা যোবায়দা আহমেদ বলেন, সন্তানের কাজের জন্য আজ গরবিনী মা হিসেবে যে স্বীকৃতি পেলাম তাতে সত্যিই আমি খুব আনন্দিত, আবেগতাড়িত। সবাই আমার সন্তানদের জন্য দোয়া করবেন। অনুষ্ঠানে সাকিব আল হাসানের মা শিরিন আখতার, তিন সংবাদ পাঠিকা ফারহানা সালাম, ফাহমিদা সালাম ও শারমিন সালামের মা খাদিজা বেগমও ‘গরবিনী মা’ সম্মাননা লাভ করেন। উল্লেখ্য, ২০১৪ সাল থেকে ডা. আশীষ কুমার এ পদক দেয়া শুরু করেন।

Check Also

satv

এসএ টিভির ৪র্থ বর্ষপূর্তি

মিডিয়া খবর:- রাত ১২টা ১ মিনিটে কেক কাটার মধ্য দিয়ে এসএ টিভি চার বছর পূর্ণ …

Qamrul Hassan Bhuiyan

স্বাধীনতাযুদ্ধের ঘটনাসমূহ কথনের প্রকাশনা উৎসব

মিডিয়া খবর:-     :- কাজী চপল -: মুক্তিযুদ্ধ – প্রকাশনা উৎসব হবে ২১ জানুয়ারি ২০১৭,শনিবার  মুক্তিযুদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares