Home » চলচ্চিত্র » ঘাসফুলের প্রিমিয়ার শো
Ghasful-Premere

ঘাসফুলের প্রিমিয়ার শো

Share Button

মিডিয়া খবর:-

‘ঘাসফুল’র শুভমুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ মে। লাক্স নিবেদিত ইমপ্রেস টেলিফিল্মের এ নতুন চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকরাম খান। ছবিটির শুভমুক্তি উপলক্ষে গত সোমবার দুপুরে যমুনা ফিউচার পার্ক ব্লকবাস্টার সিনেমাসের লালগালিচা প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লি., চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ছবির পরিচালক আকরাম খান, যমুনা গ্রুপের পরিচালক (সেলস্ এন্ড মার্কেটিং) ড. মোহাম্মদ আলমগীর এবং ছবির কলাকুশলীবৃন্দ।

প্রিমিয়ার শো অনুষ্ঠানে ফরিদুর রেজা সাগর বলেন, পরিচালক আকরাম খান একজন নাট্য নির্মাতা। আশাকরি ছবিটি সবার ভালোলাগবে। এ সময় আকরাম খান ও তার মা অনুভূতি প্রকাশ করে বলেন, এটি আমার প্রথম ছবি। ইমপ্রেস টেলিফিল্মের কাছে আমরা কৃতজ্ঞ। ড. মোহাম্মদ আলমগীর বলেন,  চলচ্চিত্র বিমুখ দর্শককে হলে ফিরিয়ে আনতে ইমপ্রেস টেলিফিল্মের ভূমিকা অনন্য। আমাদের জীবনের প্রতিটি দিক প্রতিপ্রলিত হয়েছে ইমপ্রেস টেলিফিল্মের ছবিতে। সুস্থধারার ছবি হলে এসে দেখোর সযোগ করে দিয়েছে তারা।

এরপর ফরিদুর রেজা সাগর, আকরাম খান এবং ড. মোহাম্মদ আলমগীরের হাতে ছবির পোস্টার তুলে দেন। এরপর ফিতা কেটে প্রিমিয়ার শোর উদ্বোধন করেন আকরাম খানের মা শরফুন্নেসা খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সারা যাকের, মোরশেদুল ইসলাম, অমিতাভ রেজা, সাবেরি আলম, আজাদ আবুল কালাম, বন্যা মির্জা প্রমুখ।

এ চলচ্চিত্রে অভিনয় করেছেন কাজী আসিফ, সায়লা সাবি, তানিয়া বৃষ্টি, লায়লা আজাদ নুপুর, মানস বন্দোপাধ্যায় প্রমুখ। সঙ্গীত পরিচালনা করেছেন সানী জুবায়ের, সম্পাদনায় সামির আহমেদ, চিতত্রগহণে সৈয়দ কাশেফ শাহবাজি। ডিজিটাল ফরম্যাটের ১২৩ মিনিট দৈর্ঘ্যর চলচ্চিত্রটির শ্যুটিং হয়েছে কুষ্টিয়াতে। ছবির গানে কণ্ঠ দিয়েছেন প্রিয়াংকা গোপ ও সানি জুবায়ের। ১৫ মে থেকে চলচ্চিত্রটি যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, বলাকা সিনেওয়ার্ল্ড, পূরবী (ময়মনসিংহ)সহ দেশের বিভিন্ন জেলার আরো বেশকিছু সিনেমা হলে মুক্তি পাবে।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares