Home » নিউজ » সাংবাদিকগন স্বাধীনভাবে কাজ করছেন: মেনন

সাংবাদিকগন স্বাধীনভাবে কাজ করছেন: মেনন

Share Button

মিডিয়া খবর:-

গতকাল রবিবার রাজধানীতে দৈনিক ভোরের পাতা পত্রিকার ১ দশক পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বাংলাদেশের গণমাধ্যম যেকোন সময়ের তুলনায় অনেক বেশি স্বাধীন। অবাধ মত প্রকাশে সাংবাদিকগন স্বাধীনভাবে কাজ করছেন। কোন গণমাধ্যম অতীতে এর চেয়ে বেশি স্বাধীনতা পায়নি। তা সত্ত্বেও কিছু সংখ্যক মানবাধিকার সংগঠন মত প্রকাশের স্বাধীনতা নিয়ে বিভিন্ন সময় প্রশ্ন তুলছেন। যা অনভিপ্রেত ও দুঃখজনক। 

তিনি আরো বলেন, একটি পত্রিকার পাঠক প্রিয়তা সৃষ্টি, পাঠক বৃদ্ধি এবং পাঠক ধরে রাখার জন্য প্রয়োজন বস্তুনিষ্ঠ গ্রহনযোগ্য তথ্য পরিবেশন। বাংলাদেশে সংবাদপত্র সংবাদপত্র শিল্প হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। তথ্য যোগাযোগ প্রযুক্তির সুবাদে সংবাদ সংগ্রহ ও পরিবেশনের পদ্ধতি এখন পাল্টে গেছে। বস্তুনিষ্ঠতার সাথে দ্রুততা সংবাদপত্রের অতি জরুরি একটি অনুসঙ্গ হয়ে দেখা দিয়েছে।

পরে মন্ত্রী কেক কেটে একদশক পূর্তি অনুষ্ঠানের উদ্ধোধন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

Check Also

সুরমা নদীর গাংচিল

মিডিয়া খবর:- হেমাঙ্গ বিশ্বাসকে নিয়ে লেখা সুরমা নদীর গাংচিল নামক বইয়ের মোড়ক উন্মোচিত হলো সোমবার জাতীয় প্রেসক্লাবের …

সাফা, সিয়ামের মিথ্যে গল্প

মিডিয়া খবর :- সিয়াম আহমেদ ও সাফা কবির প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন একটি মিউজিক্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares