Home » চলচ্চিত্র » শোধ প্রতিশোধে মারুফ মৌমিতা মৌসুমী
Shodh-protishodh

শোধ প্রতিশোধে মারুফ মৌমিতা মৌসুমী

Share Button

মিডিয়া খবর:-

কাজী মারুফ, মৌমিতা মৌ, মৌসুমী হামিদ এই তিন শিল্পীকে দেখা যাবেশোধ প্রতিশোধ সিনেমায়। সিনেমাটি পরিচালনা করছেন ফিরোজ খান প্রিন্স। আজ ১১ মে সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে।

সিনেমা প্রসঙ্গে মৌমিতা জানান, ‘এটি একটি অ্যাকশনধর্মী সিনেমা। এর মাধ্যমে প্রথমবারের মতো অ্যাকশন ঘরনার সিনেমায় কাজ করছি। সিনেমার পুরো গল্পেই অ্যাকশন দেখা যাবে। গল্পটি দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি।’

এ সিনেমায় মোট পাঁচটি গান থাকছে। এর মধ্যে একটি আইটেম গান। নির্মাতা সূত্রে জানা গেছে- সিনেমাটির শুটিয় শুরু হবে আইটেম গানের চিত্রায়নের মধ্য দিয়ে। আইটেম গানটি বিএফডিসিতে দৃশ্যায়ন করা হবে। আগামী ১৩ মে বিএফডিসিতে প্রথম লটের শুটিং শুরু করা হবে।

কাজী মারুফ অভিনীত সর্বশেষ সিনেমা সর্বনাশা ইয়াবা মুক্তি পায় ২০১৪ সালে। এর পর অবশ্য তিনি কাজ করেছেন ছিন্নমূল শিরোনামের আরো একটি সিনেমায়। 

মৌমিতা মৌ অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মৌয়ের অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে সায়মন তারিক পরিচালিত মাটির পরী সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। শামীমুল ইসলাম শামীম পরিচালিত একমুঠো স্বপ্ন সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করেছেন আরজু। মৌমিতা এখন ব্যস্ত আছেন নয়ন মাহমুদ পরিচালিত সোনার পুতুল, আক্তারুল আলম টিনুর ফ্রেন্ডস ফর এভার সিনেমার শুটিং নিয়ে।

মৌসুমি হামিদ ছোট পর্দায় পরিচিত মুখ হলেও এখন চলচ্চিত্রাঙ্গনেও কাজ করছেন নিয়মিত।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares