Home » অনুষ্ঠান » চট্টগ্রাম শিল্পকলায় মা মেলা
CTG-Ma-Dibosh

চট্টগ্রাম শিল্পকলায় মা মেলা

Share Button

মিডিয়া খবর:-

আজ রবিবার বিশ্ব মা দিবস। এ উপলক্ষে চট্টগ্রামে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। চট্টগ্রাম শিল্পকলা একাডেমীতে আয়োজন করা হয়েছে বিশেষ মা- মেলার। মা দিবসের অনুষ্ঠান উদ্বোধন করবেন চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মিসেস কামরুন মালেক।

চট্টগ্রামের নবপ্রতিষ্ঠিত ‘প্যারেন্টস লাউঞ্জ’ এর আয়োজনে আজ ১০ মে ২০১৫ রবিবার বিকেল ৪টায় শিল্পকলা একাডেমী চত্বরে অনুষ্ঠিত হবে মা-মেলা। বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত মা মেলায় নানা আয়োজন চলবে। মা মেলা উপলক্ষে কেবল মায়েদের জন্যই নয়, একই সঙ্গে বাবাদের জন্যও থাকছে নানা আয়োজন।

মেলা উপলক্ষে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। থাকবে লুডু, দাবাসহ বিভিন্ন খেলাধুলা। মায়েদের জন্য গান, কবিতা আবৃত্তি, গল্প বলা, স্মৃতিচারণ এবং আড্ডার আসর বসবে। থাকবে আপ্যায়নের ব্যবস্থাও। নগরীর সব ছেলেমেয়েকে তাদের মা’দের নিয়ে শিল্পকলা একাডেমীর এ আনন্দ আয়োজনে সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন অনুষ্ঠানের কো-অর্ডিনেটর কবি বাদল সৈয়দ। মেলায় অংশগ্রহণ থেকে শুরু করে আপ্যয়নসহ সবকিছুই থাকছে বিনামুল্যে। মা’র জন্য আয়োজিত মেলার যাবতীয় ব্যয়ভার প্যারেন্টস লাউঞ্জ বহন করছে।

এ ছাড়া মা দিবস উপলক্ষে চট্টগ্রামের হোটেল আগ্রাবাদ, নগরীর ৫ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু, পেনিনসুলা, ওয়েল পার্ক নানা অনুষ্ঠানের আয়োজন করেছে।

Check Also

ittadi

এবার সুন্দরবনে ইত্যাদি

মিডিয়া খবর :- জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মূল অংশ এবার ধারণ করা হচ্ছে সাতক্ষীরা জেলার সুন্দরবনে। …

facebook

রাজি হল না ফেসবুক

মিডিয়া খবর :- বাংলাদেশ পুলিশের দেয়া সমঝোতা স্মারক সইয়ের এক প্রস্তাবে ফেসবুক কর্তৃপক্ষ রাজি হয়নি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares