Home » Uncategorized » রবির তিন বিজ্ঞাপনে নোবেল
Nobel

রবির তিন বিজ্ঞাপনে নোবেল

Share Button

মিডিয়া খবর:-

মোবাইল কোম্পানি ‘রবি’র ইন্টারনেট প্যাকেজের নতুন তিনটি বিজ্ঞাপনে কাজ করেছেন চিরসবুজ মডেNobel1ল তারকা নোবেল। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। বিটিভিসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে বিজ্ঞাপন তিনটি প্রচার হবে।

নোবেল ‘রবি’র ‘সেলস অ্যান্ড মার্কেটিং’ ডিপার্টম্যান্টে ‘হেড অব এন্টারপ্রাইজ বিজনেস’ হিসেবে কর্মরত রয়েছেন। এ প্রসঙ্গে তিনি জানান, ‘রবির মার্কেটিংয়ের সবাই আমাকেই বিজ্ঞাপনগুলোতে মডেল হতে উৎসাহ দিয়েছেন। সে কারণেই এতে কাজ করতে সম্মত হয়েছি। ফারুকী ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। নিঃসন্দেহে তিনি অসাধারণ একজন বিজ্ঞাপন নির্মাতা। তার সঙ্গে কাজ করে আমার নতুন অভিজ্ঞতা হয়েছে। বিজ্ঞাপনগুলোতে আমাকে তিনি নতুন আঙ্গিকে তুলে ধরার চেষ্টা করেছেন। আশা করি, বিজ্ঞাপন তিনটি সবার দৃষ্টি কাঁড়বে।’

নোবেল আরো জানান, বিজ্ঞাপনগুলোতে তাকে ‘ডিজিটাল মামা’ হিসেবে দেখা যাবে। এর আগে এ ধরনের বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি।

এর আগে নোবেল কনকা টেলিভিশনের বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তাছাড়া কিছুদিন আগে তিনি নুজহাত আলভী আহমেদের নির্দেশনায় ‘তারপর নদী’ নাটকে কাজ করেছেন। এতে তার সহশিল্পী ছিলেন সজল ও মিলা হোসেন। এটি আসন্ন ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। অন্যদিকে, খুব শিগগিরই ঈদের আরেকটি নাটকে অভিনয় করবেন বলে জানিয়েছেন নোবেল।

Check Also

akm mustafizur rahman

৫৫ বছরের বর্ণাঢ্য জীবনে ভাওয়াইয়ার একেএম মোস্তাফিজুর রহমান

মিডিয়া খবর :- বাংলাদেশে ভাওয়াইয়া বিষয়ক সংগঠনের পথিকৃত একেএম মোস্তাফিজুর রহমানের ৫৫তম জন্মদিনে  ১৬ জানুয়ারি …

sweety

আবার বিজ্ঞাপনচিত্রে তানভীন সুইটি

মিডিয়া খবর :- বেশ কিছুদিন ধরে অভিনয় ও মডেলিং থেকে দূরে আছেন তানভীন সুইটি। তানভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares