Home » নিউজ » আজীবন সম্মাননায় আতাউর রহমান

আজীবন সম্মাননায় আতাউর রহমান

Share Button

মিডিয়া খবর:-

আজীবন সম্মাননা পদক পেলেন নাট্যজন আতাউর রহমান। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৪তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে চ্যানেল আই আয়োজন করেছিল রবীন্দ্রমেলা। শুক্রবার সকালে এই মেলা উদ্বোধন করেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক। উদ্বোধনী মঞ্চে আজীবন সম্মাননা পদক তুলে দেওয়া হয় নাট্যজন আতাউর রহমানের হাতে।

সম্মাননা প্রাপ্ত আতাউর রহমান বলেন, ‘এ সম্মান আমাকে নতুন কর্মযাত্রায় উদ্দীপনা যোগাবে। সম্মাননা কিংবা পুরস্কার সব সময়ই উৎসাহব্যাঞ্জক। আমি জীবিত অবস্থায় সম্মানে বিশ্বাসী। মরণোত্তর কোনো সম্মাননায় বিশ্বাসী নই। চ্যানেল আইয়ের কাছে আমি কৃতজ্ঞ।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- কবি আসাদ চৌধুরী, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, মেলার প্রধান পৃষ্ঠপোষক এবি ব্যাংকের ডিএমডি মশিউর রহমান, আইএফআইসি ব্যাংকের এমডি ও সিইও শাহ এ সারোয়ারসহ অনেকে।

রবীন্দ্রমেলায় গান পরিবেশন করেন- রেজওয়ানা চৌধুরী বন্যা, লিলি ইসলাম, সাদি মহম্মদ, আমিনা আহমেদ, হিমাদ্রি শিখর, সালমা আকবর, সাজিদ আকবর, সরোয়ার হোসেন বাবু, ফাহিম হোসেন চৌধুরীসহ অনেকে। আবৃত্তি করেন সৈয়দ হাসান ইমাম ও আফরোজা বানু।

 

Check Also

e kids

তৃতীয় মাই ই- কিডস্ ক্যাম্প-২০১৭

মিডিয়া খবর:- আগামী ২১-২২ জুলাই দেশে শিশু কিশোরদের জন্য ‘মাই ই কিডস’ আয়োজন করেতে যাচ্ছে …

ডিরেক্টরস গিল্ডের গুণীজনদের সম্মাননা

মিডয়া খবর :- ডিরেক্টরস গিল্ডের যে সকল সদস্য (জীবিত ও মৃত) এযাবত স্বাধীনতা পদক, একুশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares