Home » চলচ্চিত্র » গ্রেফতার হতে পারেন নায়িকা মাহি
mahi-webd-7

গ্রেফতার হতে পারেন নায়িকা মাহি

Share Button

ঢাকা, ৪ মে:-

নায়িকা মাহি গ্রেফতার হচ্ছেন এমন গুঞ্জন রয়েছে। চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা আবু বকর সবুজ নয় দিন ধরে নিখোঁজ থাকায় মাহিকে খুঁজছে পুলিশ বলে জানা গেছে।
তাকে অপহরণ করা হয়েছে এমন দাবি করে তার পরিবার ওই প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও সিইও শীষ মনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।  এ ঘটনায় জড়িত সন্দেহে চিত্রনায়িকা মাহিয়া মাহি পলাতক রয়েছেন।  সূত্র মতে, আত্মগোপনে থাকা মাহি শ্যুটিংয়ের অজুহাত দেখিয়ে দেশ ছাড়ার চেষ্টা করছেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, সবুজকে অপহরণের অভিযোগে শনিবার ভোর ৬টার দিকে মোহাম্মদপুরের বাসা থেকে শীষ মনোয়ার ও আজিজকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়। আদালত শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। আবুবকর সবুজকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি। তিনি আরও জানান, ভিকটিম উদ্ধার এবং রহস্য উদ্ঘাটনে চলচ্চিত্র সংশ্লিষ্ট কয়েকজনকে গ্রেফতার করা হতে পারে।
আবুবকরের বাবা আবদুর রহিম জানান, গত ২৬ এপ্রিল সকাল ১০টার দিকে মিরপুরের বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে আর ফিরে আসেনি। আবুবকরের স্ত্রী সানজিদা আফরিন স্বামীর ফোনে যোগাযোগ করলে তা বন্ধ পায় বলে জানান তিনি।
এ ঘটনায় ২৬ এপ্রিল রাতেই পরিবারের পক্ষ থেকে মিরপুর ও রমনা থানায় পৃথক সাধারণ ডায়েরি করা হয়েছে। পরে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়।

Check Also

bappi, anchol

বাপ্পী আঁচলের ‘সুলতানা বিবিয়ানা’ ছাড়পত্র পেয়েছে

  মিডিয়া খবর :- সোমবার  নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ছবি ‘সুলতানা বিবিয়ানা’ সেন্সরবোর্ড থেকে সিনেমাটি …

tarikh-anam-khan

শুটিংয়ে ফিরলেন তারিক আনাম খান

মিডিয়া খবর:- শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তারিক আনাম খান। চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares