Home » অনুষ্ঠান » কুলসন ম্যাকারনী’র নানান রেসিপি ২০১৫
kolson

কুলসন ম্যাকারনী’র নানান রেসিপি ২০১৫

Share Button

মিডিয়া খবর :-

কেকা ফেরদৌসীর পরিকল্পনা ও উপস্থাপনায় সজিব গ্রুপ রমজান মাসে শুরু করতে যাচ্ছে রান্নার অনুষ্ঠান “কুলসন ম্যাকারনী’র নানান রেসিপি ২০১৫”। রমজানের প্রতিদিন এনটিভিতে বিকাল ৪.৪০টায় এবং আরটিভিতে বিকাল ৫.০০টায় দেখানো হবে রান্নার এই অনুষ্ঠানটি। প্রাথমিক বাছাই শেষে সেরা ২৭ প্রতিযোগী টিভি অনুষ্ঠানে অংশগ্রহনের সুযোগ পাবে।

পুরস্কার হিসেবে সেরা প্রতিযোগী পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকেট। এছাড়াও অন্যান্যদের জন্য থাকছে ডিপ ফ্রিজ, মাইক্রো ওভেন, রাইস কুকারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

যারা প্রতিযোগীতায় অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ২৫ মে, ২০১৫ এর মধ্যে অংশগ্রহণের প্রয়োজনীয় শর্ত পূরণ সাপেক্ষে রেসিপি পাঠাতে হবে। অংশ নেয়ার জন্য যা করতে হবে- ১. রেসিপি (রেসিপিতে ম্যাকারনীর ব্যবহার থাকতে হবে)। ২. অংশগ্রহণকারীর ছবিসহ জীবন  বৃত্তান্ত। ৩. যোগাযোগের ফোন নম্বর ও ঠিকানা। ৪. অন্য কোন রান্নার অনুষ্ঠানে অংশগ্রহণ করে থাকলে তার বিবরন। ৫. রেসিপির ছবি থাকতে হবে। ৬. একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩টি (তিনটি) রেসিপি পাঠাতে পারবেন।

উল্লেখ্য যে, কুলসন ম্যাকারনী’র নানান পদ ২০১৩ ও ২০১৪ অনুষ্ঠানে নির্বাচিত অংশগ্রহনকারীগণ আবেদন করতে পারবে না।

রেসিপি পাঠানোর ঠিকানা: কুলসন ম্যাকারনী’র নানান রেসিপি ২০১৫, আকাশ ভিশন লিঃ, এভারগ্রীণ প্লাজা (৫ম তলা), ২৬০/বি, তেঁজগাও শিল্প এলাকা, ঢাকা-১২০৮। ফেসবুক বা ই-মেইলেও রেসিপি পাঠানো যাবে। ফেসবুক: www.facebook/sajeebgroup, ই-মেইল: kolson.macaroni@gmail.com, ফোন: ০২-৯১১৬৯৪৪, ৯১৩৮০৯২।

ফেসবুকে রেসিপি পাঠানোর নিয়ম: মেসেজ ইন বক্স-এ টাইপ করে বা jpeg/doc/pdf  ফাইল এটাচ্ড করে রেসিপি পাঠানো যাবে। সাথে অবশ্যই অংশগ্রহণকারীর ছবি, জীবন বৃত্তান্ত, যোগাযোগের ঠিকানা ও মোবাইল নম্বর দিতে হবে।

 

Check Also

bengal-classical-fest

শাস্ত্রীয়সঙ্গীত অনুষ্ঠান সূচি চতুর্থ দিন ২৭ নভেম্বর

মিডিয়া খবর :- দলীয় কত্থক নৃত্য : মুনমুন আহমেদ ও তার দল রেওয়াজ  তবলা : …

bengal-classical-utsav

শুরু হচ্ছে উচ্চাঙ্গসংগীত উৎসব

মিডিয়া খবর:- আজ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব ২০১৬’। পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares