Home » ইভেন্ট » কনকয়েরার কর্পোরেট আইডেনটিটি ডিজাইন কনটেস্ট-২০১৫
concoer

কনকয়েরার কর্পোরেট আইডেনটিটি ডিজাইন কনটেস্ট-২০১৫

Share Button

মিডিয়া খবর:-

দ্বিতীয়বারের মত শুরু হয়েছে ‘কনকয়েরার কর্পোরেট আইডেনটিটি ডিজাইন কনটেস্ট-২০১৫’ প্রতিযোগীতা। ৫ মে থেকে শুরু হওয়া পেপার স্টুডিও শিক্ষার্থী এবং পেশাদার শিল্পীদের জন্য আয়োজিত এই প্রতিযোগীতা শেষ হবে ২৪ মে।

থিমসহ এবং থিমছাড়া দু’ভাবে এ প্রতিযোগিতায় প্রতিযোগীরা ডিজাইন জমা দিতে পারবে। পেশাদাররা যেকোন থিমের উপর এবং শিক্ষার্থীরা ‘শাশ্বত বাংলা’ থিমের উপর ডিজাইন জমা দিতে পারবেন। অবশ্য পেশাদারদেরও এ থিমের উপর ডিজাইন জমা দেয়ার সুযোগ থাকবে। আগামী ২৪ মে বিকাল ৫টার মধ্যে ডিজাইন জমা দিতে হবে। ডিজাইন জমা দেয়ার ঠিকানা পেপার স্টুডিও, ২২৫ তেঁজগাও বাণিজ্য এলাকা, ঢাকা-১২০৮। শুক্রবার এবং সরকারি ছুটির দিন বাদে প্রতিদিন সকাল ১০.০০টা থেকে বিকাল ৬.০০টা পর্যন্ত ডিজাইন জমা দেয়া যাবে।

যাচাই-বাছাই শেষে জুরি বোর্ডের সিদ্ধান্তের পর বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। প্রতিযোগিতায় জুরি বোর্ডের সদস্য হিসাবে রয়েছেন খালেদ মাহমুদ, সালাউদ্দিন আহমেদ, লোরা বোনাপেস, ইউসুফ হাসান, ইফতেখার এ খান, আরিফুর রহমান মুনির ও আলী জাকের।

প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য থেকে ৩ জনকে স্বর্ণ পদক এবং দু’জনকে রৌপ্য পদক দেয়া হবে। এছাড়া থাকবে অনুপ্রেরণা পদক। বিজয়ীদের মধ্যে ২ জন স্কটল্যান্ডে এবং একজন সিউলে যাওয়ার সুযোগ পাবেন।

প্রতিযোগিতা সম্পর্কে জানানোর উদ্দেশ্যে ৪ মে সোমবার পেপার স্টুডিও-এর কার্যালয়ে এক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারে পেপার স্টুডিওর পরিচালক ফারজিন কে. চৌধুরীর সভাপতিত্বে  বক্তব্য রাখেন চিত্রশিল্পী ও ডিজাইন পরিকল্পনাবিদ খালেদ মাহমুদ এবং আরজো উইগিনস ক্রিয়েটিভ পেপারসের লাক্সারি ব্র্যান্ড ও মার্কেটিং ডিরেক্টর ক্রিস্টোফার বালারেস্ক।

প্রতিযোগীতায় মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে দৈনিক ইত্তেফাক, ডেইলি স্টার ও রেডিও ফূর্তি। পেপার স্টুডিওর ওয়েবসাইট www.paperstudio-bd.com থেকে প্রতিযোগীতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

Check Also

khilkhil kazia

খিলখিল কাজীর আবৃত্তি ও সঙ্গীতসন্ধ্যা আজ

মিডিয়া খবর :- ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আজ শুক্রবার কাজী নজরুল ইসলামের ১১৭তম জন্মজয়ন্তী …

ganmela

সংগীতশিল্পী সোসাইটির সংগীতমেলা ২০১৬

মিডিয়া খবর:- আজ ২৩ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি মাঠে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে শুরু হচ্ছে ‘সংগীতমেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares