Home » চলচ্চিত্র » অপুর ভালোবাসা এক্সপ্রেস
apu-web-1

অপুর ভালোবাসা এক্সপ্রেস

Share Button

ঢাকা, ৫ মে:-

দীর্ঘ বিরতির পর পহেলা বৈশাখে মুক্তি পেয়েছিল অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাসের নতুন ছবি ‘ডেয়ারিং লাভার’। ছবিটিতে বেশ আলোচিত হন অপু বিশ্বাস। সেই আলোচনার রেশ কাটতে না কাটতে এক মাসের মাথায় আবারো মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস অভিনীত নতুন ছবি ‘ভালোবাসা এক্সপ্রেস’। এ ছবিতেও অপু বিশ্বাসের নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। ছবিটির পরিচালক সাফিউদ্দিন সাফি। আগামী ৯মে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
ছবিতে অভিনয় প্রসঙ্গে অপু বলেন, শুরু থেকেই ‘ডেয়ারিং লাভার’ ছবিটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড ছিলাম। দীর্ঘ বিরতির পর এটাই ছিলো আমার প্রথম ছবি। ছবিতে সবাই আমাকে নতুন ভাবে দেখেছেন। সবাই আমার নতুনরূপে ফিরে আসার ব্যাপারটিকে বেশ প্রশংসাও করেছেন। তবে  ‘ডেয়ারিং লাভার’  থেকেও আমি আরো বেশি আশাবাদী ‘ভালোবাসা এক্সপ্রেস’ নিয়ে। আশা করছি, আমার অভিনীত এছবিটিও দর্শকের কাছে ভালো লাগবে।
অপু আরো বলেন, শুরুতে ছবিটির নাম ছিল ‘রেড দ্য কালার অব লাভ’।পরে পরিচালক ছবিটির নাম পরিবর্তন করে ‘ভালোবাসা এক্সপ্রেস’ রেখেছেন। গত বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং করেছি। এই ছবিতে দর্শকরা আরেক নতুন অপুকে খুঁজে পাবেন। ছবির গল্প এবং গান গুলো সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’’
অপু বিশ্বাস এরই মধ্যে ওয়াকিল আহমেদের পরিচালনায় ‘শোধ’ ছবির শুটিং করছেন। বর্তমানে শাকিব খানের প্রযোজনায় বদিউল আলম খোকনের পরিচালনায়  ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির শুটিং করছেন তিনি। এছাড়া ‘রাজা হ্যান্ডসাম’, ‘ভালোবাসা ২০১৪’, ‘সালাম মালয়েশিয়া’, ‘হিটম্যান’ সহ আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। ছবি গুলোতে নায়ক হিসেবে আছেন শাকিব খান। প্রসঙ্গত, প্রায় দেড়বছর চলচ্চিত্রের কাজ থেকে দূরে সরেছিলেন অপু বিশ্বাস। এখন আবার পুরোদমে কাজ শুরু করেছেন।
এ প্রসঙ্গে অপু বলেন, ‘অনেক কম বয়সে আমি চলচ্চিত্রে কাজ শুরু করি। তাই পরিবারকে সময় দিতে পারিনি। বছরের পর বছর টানা কাজ করার পর চিন্তা করলাম এখন তাদের একটু সময় দিই। এ ছাড়া আমি মুটিয়েও গিয়েছিলাম। এরপরও আমাকে গ্রহণ করেছেন আমার দর্শকরা। ভাবলাম তাদের ঠকানো ঠিক হচ্ছেনা। তাই ওজন কমানোর সিদ্ধান্ত নিলাম। নিয়মিত শরীর চর্চার মাধ্যমে শরীরের ওজন কমিয়েছি। নিজেকে আরো আকর্ষণীয় করে তুলেছি।

Check Also

MOUSHUMI

সুজয়ের চিঠিতে মৌসুমী

মিডিয়া খবর:- ‘সুজয়ের চিঠি’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী। রাহাত চৌধুরীর রচনায় এটি …

Imon-sarika

ভালোবাসা দিবসে সারিকা-ইমন

মিডিয়া খবর:- একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন দুই তারকা ইমন-সারিকা। পাঁচ মিনিটের এ ছবির নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares