Home » টিভি নাটক » রবীন্দ্র গল্পের নায়িকা মুন
Jannatunnur-Moon

রবীন্দ্র গল্পের নায়িকা মুন

Share Button

মিডিয়া খবর:-

সব অভিনয়শিল্পীই রবীন্দ্র গল্পের নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য অধীর হয়ে থাকেন। আর সে সুযোগ যদি মেলে ক্যারিয়ারের শুরুর দিকে তাহলে তো কথাই নেই। মাত্র কিছুদিন হলো অভিনয় শুরু করেছেন ভিট তারকা জান্নাতুন নূর মুন। এরই মধ্যে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছে্। এবার মুন রবীন্দ্র গল্পের নায়িকা হয়ে কাজ করছেন। গাজীপুরের কালিয়াকৈর জমিদার বাড়িতে শুরু হয়েছে রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে ‘পয়লা নম্বর’ নাটকের কাজ। এটির নাট্যরূপ দিয়েছেন শামীম হাসান এবং নির্দেশনা দিচ্ছেন সাজ্জাদ সুমন।

নাটকটিতে মুন হিন্দু বিবাহিত মেয়ে আনিলা চরিত্রে অভিনয় করছেন। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মুন বলেন, ভাবতেই পারিনি এত অল্প সময়ে রবীন্দ্রনাথের গল্পের নায়িকা হতে পারবো। আসলে একেই বলে ভাগ্য। আমার ভাগ্য সুপ্রসন্ন বলেই ক্যারিয়ারের শুরুতে এমন বড় ধরনের সুযোগ আমি পেয়েছি। আমি নাটকটির নির্দেশক সাজ্জাদ সুমন ভাই এবং অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ। কারণ, আমার আনিলা চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য তারা দু’জন আমাকে দারুণ সহযোগিতা করছেন।

নাটকটিতে মুনের স্বামীর চরিত্রে অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায়। ‘পয়লা নম্বর’ নাটকটি আসছে ৮ই মে রবীন্দ্রজয়ন্তীতে চ্যানেল আইতে প্রচার হবে। এদিকে আসছে ২০শে মে থেকে মুন শুরু করতে যাচ্ছেন আঁকা রেজা গালিবের নির্দেশনায় তার প্রথম চলচ্চিত্র কালের পুতুলের কাজ। এতে তার সহশিল্পী হিসেবে থাকবেন চিত্রনায়ক রিয়াজ, বন্যা মির্জা, আরিফ অর্কসহ অনেকে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares