Home » চলচ্চিত্র » চলচ্চিত্রে মৌসুমী হামিদের অভিষেক
moushumi hamid

চলচ্চিত্রে মৌসুমী হামিদের অভিষেক

Share Button

মিডিয়া খবর:-

অবশেষে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে লাক্স-চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদের। মো. সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে মৌসুমী হামিদ অভিনয় করেছেন মিশা সওদাগরের ছোটবোনের চরিত্রে। । ছবিটি আগামী ৭ আগস্ট মুক্তি পাবে। ‘ব্ল্যাকমানি’ সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র লাভ করেছে। ছবির প্রযোজনা সংস্থা মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়া ৭ আগস্ট ছবিটি মুক্তি দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেছে। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি থেকে মুক্তির জন্য অনুমোদনও গ্রহণ করেছে তারা।

‘ব্ল্যাকমানি’ মৌসুমী হামিদ অভিনীত প্রথম ছবি। গল্পনির্ভর সামাজিক অ্যাকশনধর্মী এই ছবিতে মৌসুমী হামিদের সঙ্গে রয়েছেন কেয়া ও সাইমন। আরও রয়েছেন মিশা সওদাগর, ডিজে সোহেল, কাজী রেবেকা, সাদেক বাচ্চু এবং একটি বিশেষ চরিত্রে মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল।

ছবির গল্পে দেখা যাবে, লন্ডনে অধ্যয়নরত মৌসুমী হামিদ বাংলাদেশে আসেন একটি বিষয়ে গবেষণা করতে। দেশে এসে পরিচয় হয় নায়ক সাইমন ও নায়িকা কেয়ার সঙ্গে। শুরু হয় ত্রিভুজ প্রেমের একটা মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব।

মৌসুমী হামিদ জানান, ‘ব্ল্যাকমানি’ ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী। কারণ এই ছবিতে আমাকে আমার মতো করেই উপস্থাপন করা হয়েছে। বাস্তবে আমি যেমনটি পর্দাতেও আমাকে তেমনটি দেখতে পাবেন দর্শকরা। তাছাড়া ‘ব্ল্যাকমানি’ নিয়ে আমি প্রথম সিনেমাপ্রেমী দর্শকদের সামনে আসতে পারছি এজন্য অত্যন্ত আনন্দিত। ছবিটি খুবই ভাল হয়েছে এবং দর্শকদের মন জয় করবে।’

মৌসুমী হামিদ লাক্স-চ্যানেল আই সুপারস্টার হওয়ার পর প্রথম অভিনয় করেছিলেন অনিমেষ আইচের চলচ্চিত্র ‘নামানুষ’-এ। কিন্তু সে ছবির কাজ শেষ হওয়ার আগেই স্থগিত হয়ে যায়। এরপর তিনি অভিনয় করেন ‘ব্ল্যাকমেইল’ এবং ‘ব্ল্যাকমানি’ ছবিতে। এখন করছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’তে। ‘ব্ল্যাকমানি’র এক সপ্তাহ পরে ‘ব্ল্যাকমেইল’ ছবিটি মুক্তি পাওয়ার কথা।

পরপর দুই সপ্তাহে দুটি ভাল এবং বড় মাপের ছবি নিয়ে দর্শকদের সামনে আসছে বলে মৌসুমী হামিদ খুবই আনন্দিত ও উৎসাহিত। তিনি জানান, আমি চলচ্চিত্রের নায়িকা হিসেবে একটা জায়গা করে নিতে চাই। ‘ব্ল্যাকমানি’ ও ‘ব্ল্যাকমেইল’ দুটি ছবিই এক্ষেত্রে আমাকে খুবই সাহায্য করবে।’

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares