Home » সঙ্গীত » নতুন মোড়কে পুরানো গান
কুমার বিশ্বজিৎ

নতুন মোড়কে পুরানো গান

Share Button

মিডিয়া খবর:-

দীর্ঘ সময় ধরে গান করে অনেক জনপ্রিয় গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন চির সবুজ সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। এখনও স্টেজ ও অ্যালবামে বেশ সরব তিনি। নিয়মিতই দেশ বিদেশের শোতে অংশ নিচ্ছেন। বছরখানেক আগে তার সর্বশেষ প্রকাশিত একক অ্যালবামের গানগুলো প্রশংসিত ছিল শ্রোতামহলে। গত কয়েক মাস ধরেই নিজের নতুন একক নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। এরই মধ্যে কাজও শেষ করে ফেলেছেন। তবে এটি মৌলিক গানের অ্যালবাম নয়। পুরনো জনপ্রিয় গান দিয়েই সাজানো হয়েছে তার এই একক অ্যালবামটি।

সংগীতায়োজন করা হয়েছে নতুনভাবে। এ অ্যালবামের নাম রাখা হয়েছে ‘এক অভিধানে তুমি আমি’। এটি প্রকাশ করছে ভারতের জিরোনা এন্টারটেইনমেন্ট। এ অ্যালবামে বিশ্বজিতের মোট ১২টি জনপ্রিয় গান থাকবে।

এ অ্যালবাম প্রকাশ বিষয়ে কুমার বিশ্বজিৎ জানান, আগেও একটি অ্যালবাম করেছি পুরনো গান নিয়ে। আরও একটি করার কথা অনেক দিন ধরেই ভাবছিলাম। সে অনুযায়ী কাজও শুরু করে দিই। আমার কাজ ও চিন্তাভাবনার সঙ্গে জিরোনা এন্টারটেইনমেন্টের প্রস্তাবও মিলে গেল। এখান থেকেই সামনের মাসে অ্যালবামটি প্রকাশ পাচ্ছে। আশা করছি তরুণ প্রজন্মের কাছে নতুন সংগীতায়োজনে গানগুলো ভাল লাগবে।

এদিকে ১৮ই এপ্রিল থেকে যুক্তরাষ্ট্রে আয়োজিত বেশ কয়েকটি কনসার্টে অংশ নিচ্ছেন তিনি। সেখান থেকে ফিরে মে মাসের মাঝামাঝিতে এ অ্যালবামটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন জনপ্রিয় এ সংগীত তারকা। অন্যদিকে আসছে মা দিবসে মুক্তি পাবে কুমার বিশ্বজিতের সংগীতায়োজনে চলচ্চিত্র ‘সূতপার ঠিকানা’। 

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares