Home » সঙ্গীত » রিজভীর কথায় দুই বাংলার শিল্পীরা
rizvi

রিজভীর কথায় দুই বাংলার শিল্পীরা

Share Button

মিডিয়া খবর :-

নাট্যকার গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় দুই বাংলার ৮ জন কণ্ঠশিল্পী গান গাইলেন । ৮ জন শিল্পীর ৪ জন কলকাতার ও ৪ জন বাংলাদেশের। ভারতের পশ্চিমবঙ্গের শিল্পীরা হলেন সোমচন্দা, তন্ময় দাস, গোপিকা গোস্বামী ও রূপক তেওয়ারি আর বাংলাদেশের শিল্পীরা হলেন তানজিনা করিম স্বরলিপি, মোহাম্মদ মিলন, কামরুল ইসলাম ও দিপু। এই শিল্পীদের গাওয়া গানগুলো হলো- রাকিব মোসাব্বির ফিচারিং ‘চাই তোকে’ অ্যালবামের ‘জানি এ মনে তুমি-১’ (তন্ময় দাস ও গোপিকা গোস্বামী), ‘জানি এ মনে তুমি-২’ (রূপক তেওয়ারি), ‘নাটাই ঘুড়ি’ (কামরুল ইসলাম), জুয়েল মোর্শেদ ফিচারিং ‘স্বপ্নতরী’ অ্যালবামের ‘ভুলের খেয়া’ (সোমচন্দা ও দিপু) এবং জাহিদ বাশার পঙ্গজ ফিচারিং ‘চাইলে তুমি’ অ্যালবামের ‘চোখের ইশারায়’ (তানজিনা করিম স্বরলিপি ও মোহাম্মদ মিলন)। এই অ্যালবামগুলো প্রকাশিত হয়েছে লেজারভিশন ও সিডি চয়েসের ব্যানারে।

এ প্রসঙ্গে রিজভী জানান, ‘আমার লেখায় দুই বাংলার শিল্পীদের কম্বিনেশনে এতোগুলো গান একসঙ্গে এর আগে কখনো প্রকাশ হয়নি। প্রতিটি গানই বেশ ভালো লেগেছে আমার। গানের সুর ও গায়কী সহজেই শ্রোতাদের আকৃষ্ট করবে বলে আমি বিশ্বাস করি।’ আগামী ঈদে ও ঈদের আগেই আরো কিছু গান প্রকাশিত হবে বলে রিজভী জানিয়েছেন।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares