Home » অনুষ্ঠান » একুশে দুপুরে-লাইভ শোতে ভূমিকম্প দেখা
roni

একুশে দুপুরে-লাইভ শোতে ভূমিকম্প দেখা

Share Button

মিডিয়া খবর :-

ভূমিকম্পের সময় বেসরকারি টেলিভিশন ইটিভিতে প্রচারিত হচ্ছিলো লাইভ অনুষ্ঠান ‘একুশে দুপুর’। স্টুডিতে ছিলেন সংগীত শিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া। ভূমিকম্পের মুহুর্তের অভিজ্ঞতার কথা ফেসবুকে লিখেছেন অনুষ্ঠানটির দায়িত্বে থাকা সিনিয়র প্রডিউসার মাসুদুল হাসান রনি। পাঠকের জন্য প্রকাশ করা হল। নিচে ভিডিও লিংক থেকে দেখে নিন ভূমিকম্পে কম্পন।

ভুমিকম্পের সময় দুপুর ১২টা থেকে আমি পিসিআরে প্রোডিউসারের দায়িত্ব পালন করছিলাম ‘একুশে দুপুর ‘ লাইভ প্রোগ্রামের। স্টুডিতে সেটে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া। ১২টা ১৪/১৫ মিনিটের সময় ভুকম্পন শুরু হতেই পিসিআর থেকে লাইট ডিজাইনার, সাউন্ড ইঞ্জিনিয়ার, স্টুডিওর প্রোডাকশন এসিস্ট্যান্ট, ২জন ক্যামেরাম্যানকে দ্রুত স্টুডিও ছেড়ে চলে যেতে দেখি। শুধু অনলাইন সুইচার আমার পাশে অসহায়ের মতন বসে থাকে। সে ফ্রেম কাটতেও ভুলে যায় ।

এদিকে লাইভের মধ্যে দেখি আমার অতিথি বিউটি নিজ হাতে এক ঝটকায় মাইক্রোফোন খুলে দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায়। উপস্থাপক জুলিয়ার গলা শুকিয়ে গেছে, অসহায় হয়ে সে আমার নির্দেশের অপেক্ষায় থাকে। অবস্থার গুরুত্ব বুঝতে পেরে আমি দ্রুত টকব্যাকে বলি ,জুলিয়া বলেন,” দর্শক এই মুহূর্তে ভুমিকম্পন হচ্ছে, যা আপনারা হয়তো অনুভব করছেন এবং টিভি পর্দায় লক্ষ্য করছেন ক্যামেরা কাঁপছে । এই অবস্থায় অনুষ্ঠান চালিয়ে যাওয়া অসম্ভব। আপনারা দ্রুত নিরাপদ স্থানে আশ্রয় নিন। একুশের দুপুর এখানেই শেষ করছি ।”
জুলিয়া আমার কথাগুলি বলতে পারেনি, তার মতন করে কিছু একটা বলতে না বলতে লাইভেই বিউটি দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায় এবং জুলিয়াও। এদিকে প্রোডাকশনের মোস্তাফা ক্ষিপ্রগতিতে এন্ড স্ক্রল চালিয়ে সিঁড়ির দিকে দৌড় দেয় । সব শেষে আমি ও অনলাইন সুইচার মিঠু ভাই দ্রুতগতিতে সিঁড়ি ভেঙ্গে ১০তলা থেকে নীচে নেমে আসি।
বিঃদ্রঃ কখনো কখনো নিজ জীবন বাঁচানো থেকে পেশাগত দায়িত্ব অনেক বড় হয়ে পড়ে। 

https://youtu.be/e8vOlDvQ7LY

 

Check Also

bangobondhu

স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো

মিডিয়া খবর :- স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো – নির্মলেন্দু গুণ একটি কবিতা লেখা …

joybangla-consert

৭ মার্চ জয়বাংলা কনসার্টে ৭ ব্যান্ডদল গাইবে

মিডিয়া খবর :- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনে এবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares