Home » নিউজ » আফ্রিদির সমালোচনায়
mashrafi

আফ্রিদির সমালোচনায়

Share Button

মিডিয়া খবর :-

ভীষণ হতাশ আফ্রিদি বাংলাদেশের টি-টোয়েন্টির নতুন পেসার মুস্তাফিজুর রহমানের বলে আউট হয়। ১১তম ওভারের তৃতীয় বলে মুস্তাফিজের স্লোয়ারে স্কয়ার লেগ দিয়ে ছক্কা হাঁকান আফ্রিদি। কিন্তু এক বল পরই ছক্কার বদলা নিয়ে নেন মুস্তাফিজ। আরেকটি স্লোয়ারে উইকেটের পেছনে ক্যাচ দেন পাকিস্তানের অধিনায়ক। কিন্তু আফ্রিদির ধারণা বলটি তাকে স্পর্শ করেনি এবং আম্পায়ার তার আউটটি নিয়ে ভুল সিদ্ধান্ত দিয়েছেন।

অধিনায়ক আফ্রিদি ক্রিজে থেকে রিভিউয়ের ইঙ্গিত দেন। কিন্তু তিনি হয়তো ভুলেই গিয়েছিলেন এই সিরিজে টি-টোয়েন্টিতে রিভিউ আবেদেনের সুযোগ নেই। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আফ্রিদি বলেছেন, ‘আমি আউট ছিলাম না। তবে ভুল হতে পারে। একটি সিদ্ধান্ত নয়, দুই বা তিনটি সিদ্ধান্ত এমন হয়েছে। আশা করছি আইসিসি ব্যাপারটা দেখবে। আমার হয় এই সিদ্ধান্তগুলো ওদের (আইসিসি এর) নজরে এসেছে।’

১৮ বছরের ক্রিকেট ক্যারিয়ার আফ্রিদির। এ রকম অবস্থায় হয়তো অনেকবারই পড়তে হয়েছে বুমবুম খ্যাত আফ্রিদিকে। কিন্তু একজন সিনিয়র ও অভিজ্ঞ  ক্রিকেটারের কাছ থেকে এমন কথা প্রত্যাশা করেননি মাশরাফি।

মাশরাফির ব্যাখ্যা, ‘এ রকম বললে তো আমাদের অভিযোগ শেষ হবে না! যা হয়েছে তা মেনে নেওয়া ভালো। শহীদ আফ্রিদি আউট ছিলেন কি না, তা আমাদের দেখার বিষয় নয়। আমাদের আবেদনে আম্পায়ার আউট দিয়েছেন। সব সময় আমরা আম্পায়ারদের সিদ্ধান্তকে শ্রদ্ধা করি। আমি আমার ক্যারিয়ারের শুরু থেকেই আম্পায়ারের সিদ্ধান্তকে শ্রদ্ধা করে আসছি। তারাও মানুষ, তারাও ভুল করতে পারেন, এটা স্বাভাবিক। তবে কিছু কথা ‘অফ দ্যা রেকর্ড’ বলা ভালো। তিনি যদি অভিযোগ করেন সেটা আইসিসি দেখবে, আমার কিছু বলার নেই।

Check Also

bangobondhu

স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো

মিডিয়া খবর :- স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো – নির্মলেন্দু গুণ একটি কবিতা লেখা …

joybangla-consert

৭ মার্চ জয়বাংলা কনসার্টে ৭ ব্যান্ডদল গাইবে

মিডিয়া খবর :- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনে এবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares