Home » চলচ্চিত্র » অনিমেষ আইচের জেদ
Vabna

অনিমেষ আইচের জেদ

Share Button

মিডিয়া খবর:-

আনুষ্ঠানিক মহরতের পর শুটিংয়ের তারিখ কয়েক দফায় পরিবর্তন হয়ে শেষ পর্যন্ত ‘জেদ’ ছবির কাজ শুরু হল। অবশ্য ছবিটির শুটিংয়ের ব্যাপারে পরিচালক এবং অভিনয়শিল্পীদের কেউই আপাতত কিছু বলতে চাইছেন না। ছবির প্রধান অভিনয়শিল্পী ভাবনা সর্বশেষ জানিয়েছিলেন, মার্চ মাসে ছবিটির শুটিং শুরু হবে। অবশেষে এপ্রিলের মাঝামাঝি সময়ে ‘জেদ’-এর শুটিংয়ের কাজে দলের সকল সদস্যদের সঙ্গে কুয়াকাটায় গেছেন ছবির পরিচালক অনিমেষ ও অভিনেত্রী ভাবনা। এ ছবির একটি গানের শুটিং দিয়েই শুরু হচ্ছে ছবির কাজ।

Animesh-Vabnaগত শনিবার থেকে কুয়াকাটায় ছবিটির শুটিং শুরু হয়েছে। চলবে টানা তিন দিন। শুরুতে গানের শুটিং করা হচ্ছে। এতে অংশ নিচ্ছেন ভাবনা। শুটিং শেষে ২২ এপ্রিল পুরো ইউনিট ঢাকায় ফিরবে।

ঢাকায় ফেরার পর ‘জেদ’ ছবি সম্পর্কে বিস্তারিত জানাতে একটি সংবাদ সম্মেলন করার কথা রয়েছে। এর মধ্যে ঢাকায় আসবেন ছবির আরেক অভিনয়শিল্পী কলকাতার আলোচিত অভিনেতা পরমব্রত। এরপর টানা ছবির কাজ চলবে।

‘জেদ’ ছবিতে ভাবনার চরিত্রের নাম নয়নতারা। এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর নাটকে অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেন ভাবনা। এই ব্যাপারটি নিয়ে ভাবনার বলেন, ‘এবারই প্রথম বড় পর্দায় কাজ করছি। খুব কঠিন একটি প্লট। অসাধারণ গল্প। অভিনয়ের বিশাল সুযোগ। তাই পুরো ব্যাপারটি নিয়ে আমাকে প্রচুর ভাবতে হয়েছে। আমি সব সময় নয়নতারা চরিত্রের মধ্যে বসবাস করতে চাচ্ছি। এর মধ্যে অন্য কোনো কিছুই আমাকে ভাবাচ্ছে না। কোনো নাটক করছি না। কারণ, আমি আসলে এক মুহূর্তের জন্যও নয়নতারা চরিত্র থেকে বের হতে চাই না।’

শোবিজে ভাবনার যাত্রা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দায় অভিনয়। যখন যা করেছেন, তা নিয়েই ব্যস্ত ছিলেন। এখন ভাবনার ভাবনায় শুধুই চলচ্চিত্র।

নির্মাতা অনিমেষ আইচের প্রথম ছবি ‘না মানুষ’। কিছুদিন শুটিং হওয়ার পর ছবিটির কাজ বন্ধ হয়ে যায়। অনিমেষ আইচ পরিচালিত দ্বিতীয় ছবি ‘জিরো ডিগ্রি’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এটি তার তৃতীয় ছবি।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares