Home » নিউজ » ফারজানা রুপাকে হত্যার হুমকি

ফারজানা রুপাকে হত্যার হুমকি

Share Button

মিডিয়া খবর:-

বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১-এর বিশেষ প্রতিনিধি ফারজানা রুপাকে জঙ্গিগোষ্ঠী আনসারুল্লাহ বাংলা টিমের পক্ষে হত্যার হুমকি দেয়া হয়েছে।

এ ঘটনায় রোববার (১৯ এপ্রিল) দুপুরে ফারজানা রুপা ডিএমপির নিউমার্কেট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে রুপা উল্লেখ করেন, “সম্প্রতি ফেসবুক ও ই-মেইলে আনসারুল্লাহ বাংলা টিমের পরিচয়ে আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। যার ফলে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি আমি।”

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত খান জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ইয়াসির আরাফাত খান (ওসি) জানান, জিডির সূত্র ধরে তদন্ত চলছে।

থানা পুলিশ জানায়, নববর্ষ উদযাপনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে এক নারীকে যৌন হয়রানির ঘটনায় জড়িত গোষ্ঠীকে চিহ্নিত করে সংবাদ প্রচারের পর ফারজানা রুপা এবং তার পরিবারের সদস্যদের জঙ্গিগোষ্ঠী আনসারুল্লাহ বাংলা টিমের পক্ষ থেকে হত্যার হুমকি দেয়া হয়। আনসারুল্লাহ বাংলা টিম রাজশাহী শাখার সহকারী পরিচালক দাবি করে এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ হুমকি দিয়েছে। আগস্ট মাস থেকে একই ফেসবুক আইডি থেকে আরও বেশ কয়েকবার তাকে বিভিন্নভাবে হুমকি দেয়া হয়েছে বলে জানান ফারজানা রুপা।

 

Check Also

2018

চার দেয়ালের মধ্যে থার্টিফার্স্ট

মিডিয়্ খবর :- চার দেয়ালের মধ্যে ইংরেজি নববর্ষ উদযাপনের আহবান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ। ডিএমপি …

একাই ছুটে গিয়েছিলাম যুদ্ধে – পর্ব-১

মিডিয়া খবরঃ-    -ঃ সজল রহমান ঃ- দেশের অবস্থা তেমন ভালো না। চারদিক থেকে যা শোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares