Home » টিভি চ্যানেল » চ্যানেল ৫ স্বাধীনতা দিবসে পূর্ণাঙ্গ সম্প্রচার
Channel-5

চ্যানেল ৫ স্বাধীনতা দিবসে পূর্ণাঙ্গ সম্প্রচার

Share Button

মি পো প্রতিবেদক:-

আগামী ২৬ শে  মার্চ স্বাধীনতা দিবসে পূর্ণাঙ্গ সম্প্রচারের আসার প্রস্তুতি নিয়ে ঘর গোছাচ্ছে চ্যানেল ৫।এইচডি ফরমেটের এই চ্যানেলটি আপাতত অনুষ্ঠান বিভাগকে সক্রিয় করলেও নিউজের ক্ষেত্রে শুধুমাত্র জেলা প্রতিনিধি নিয়োগ প্রক্রিয়া চুড়ান্ত করে ফেলেছে। অনুষ্ঠান উপদেষ্টা মাহদি হাসান এবং অনুষ্ঠান সমন্বয়কারী জামাল উদ্দিনের নেতৃত্বে দুইজন প্রযোজক ও কয়েকজন সহকারী বিভিন্ন অনুষ্ঠান তৈরীর জোর প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি অনুষ্ঠান প্রধান হিসাবে যোগ দিয়েছেন মজিবুর রহমান মঞ্জু, এটিএন বাংলায় কাজ করার  অভিজ্ঞতা রয়েছে তার।ইতমধ্যে ১০০% লাভ নামে ৬০০ পর্বের একটি ধারাবাহিক নাটক তৈরীর কাজ চলছে। মিশ্র ঘরানার টেলিভিশন হলেও আপাতত অনুষ্ঠান দিয়ে শুরু হবে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। অনুষ্ঠান তৈরীর জন্য রেড ক্যামেরা ব্যবহার এর চিন্তা ভাবনা করছেন তারা। ইসলামিক টিভি ও চ্যানেল 16 এর মার্কেটিংএ অভিজ্ঞ মিজানুর রহমান চ্যানেল 5 এর মার্কেটিং টিম গোছাচ্ছেন

স্টুডিও এবং অবকাঠামোগত দিকে বড় ধরনের বিনিয়োগের পরিকল্পনা থাকলেও আপাতত অন্যদের স্টুডিও ব্যবহার করে তারা অনুষ্ঠান তৈরী করবেন বলে শোনা যাচ্ছে। চ্যানেল ৫ তাদের অনুষ্ঠান সমুহ সিঙ্গাপুরের মাধ্যমে(ডাউনলিংক)সম্প্রচার করার কাজ এগিয়ে নিচ্ছেন।মগবাজারের ওয়্যারলেস গেটের কাছে নুরজাহান টাওয়ারের দ্বিতীয়তলার অফিসটি সাজানো গোছানোর কাজ চলছে জোরালভাবে।

চ্যানেল৫ ২০১৩ সালের আগস্ট মাসে নিজেদের ওয়েব সাইটে মিডিয়া ও মার্কেটিং বিভাগে লোকবল নিয়োগের বিজ্ঞাপন দিলেও এখনও নিয়োগ প্রক্রিয়া শেষ হয়নি। এ মাসের মধ্যে সকল নিয়োগ প্রক্রিয়ার কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে। ব্যবস্থাপনা পরিচালক মনজিৎ বড়ুয়া ধীমান সার্বিক কাজের তদারকি করছেন।

(চ্যানেল ৫ এর ওয়েব সাইট http://www.channel5bd.com)

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares