Home » মঞ্চ » গ্রুপ থিয়েটার ফেডারেশনের চৈত্রসংক্রান্তি
theatre-worker

গ্রুপ থিয়েটার ফেডারেশনের চৈত্রসংক্রান্তি

Share Button

মিডিয়া খবর:-

প্রতিবারের মত বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন এবারও চৈত্রসংক্রান্তি উদযাপন করতে যাচ্ছে। এবারও বর্ণাঢ্য আয়োজনে দিনটি উদযাপনের পরিকল্পনা গ্রহণ করেছে কর্তৃপক্ষ। আজ ৩০ চৈত্র সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরীক্ষণ থিয়েটার হলে চৈত্রসংক্রান্তি ১৪২১ উদযাপনের মাধ্যমে পুরাতন বছর ১৪২১ কে বিদায় জানিয়ে নতুন বছর ১৪২২ কে স্বাগত জানানো হবে।

চৈত্রসংক্রান্তি আয়োজনে প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ডা. কামরুল হাসান খান। প্রধান অতিথির মঙ্গল প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানমালায় আরও থাকছে মুড়ি-মুড়কি বিতরণ, প্রখ্যাত শিল্পী শাহাদত হোসেন খানের সরোদ-বাদন, টাঙ্গাইলের ভাদাইম্যার সঙযাত্রা ও দেশের খ্যাতনামা শিল্পীদের পরিবেশনায় গান, নাচ, আবৃত্তি ও নাট্যকর্মীদের র‌্যাফল ড্র।

অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ঢাকার প্রধান ৩৫টি নাট্যদলের ৭০ জন নাট্যশিল্পীদের পরিবেশনায় সমবেত গান, নাচ ও কোরিওগ্রাফি। সবার জন্য উন্মুক্ত চৈত্র সংক্রান্তির এই অনুষ্ঠান চলবে রাত ১০টা পর্যন্ত। চৈত্রসংক্রান্তি ১৪২১ আয়োজনে ফেডারেশনের নির্বাহী সদস্যবৃন্দ ও দেশ বরেণ্য শিল্পীগণ উপস্থিত থাকবেন।

 

Check Also

Untitled-1

সেলিম আল দীন মুক্তমঞ্চে ‘শিখণ্ডী কথা’

মিডিয়া খবর:  হিজলতলী গ্রামে বাড়ি রমজেদ মোল্লার। তার পরিবারে জন্ম হয় রতন মোল্লার। কিন্তু বয়ঃসন্ধিকালে …

জাদুর প্রদীপ

শিল্পকলায় স্বপ্নদলের ‘জাদুর প্রদীপ’

মিডিয়া খবর : স্বপ্নদলের ব্যতিক্রমী প্রযোজনা মাইমোড্রামা ‘জাদুর প্রদীপ’। আজ ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিল্পকলা একাডেমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares