Home » নিউজ » শাহরিয়াজের বিরুদ্ধে মামলা
shah riaz

শাহরিয়াজের বিরুদ্ধে মামলা

Share Button

মিডিয়া খবর:-

চিত্রনায়ক শাহরিয়াজের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন চিত্রনির্মাতা সায়মন তারিক। শিডিউল ফাঁসানোর অভিযোগে দিনাজপুর থানায় তার বিরুদ্ধে মামলা  মামলা করেন নির্মাতা। নির্মাতা সায়মন তারিক জানান, দিনাজপুরে তার পরিচালিত ক্রইম রোড সিনেমার শুটিং স্পটে নির্দিষ্ট তারিখে অন্য সব শিল্পীরা শুটিং-এ অংশ নিলেও নির্ধারিত তারিখের তিন দিন পরে শুটিং স্পটে যান নায়ক শাহরিয়াজ। এর পর থেকে তিনি শাহরিয়াজের মাধ্যমে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন। ফলে তিনি এ মামলা করেছেন।

এ অভিযোগপত্রে সায়মন অভিযোগ করেন, শাহরিয়াজ শুটিংয়ের সিডিউল দিয়েও তারিখ অনুযায়ী স্পটে আসেন নি। নির্ধারিত তারিখের তিনদিন পরে শুটিং স্পটে আসেন। এর পর আবারও শুটিং অসম্পুর্ন রেখেই লোকেশন ছেড়ে ঢাকা ফিরে আসেন।

এ প্রসঙ্গে পরিচালক সায়মন তারিক বলেন, ’২৫ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত দিনাজপুরে শাহরিয়াজের শুটিংয়ের সিডিউল নেওয়া ছিল। কিন্তু তিনি ২৫ মার্চ থেকে ইউনিটের সঙ্গে যোগ দেননি। পরে ২৮মার্চ তিনি দিনাজপুরে আমাদের সঙ্গে যোগ দেন। এর পর সেখানে তিনদিন শুটিং করে আবার ১ এপ্রিল ভোররাতে কাউকে কিছু না বলে স্পট ছেড়ে চলে যান। তার পর থেকে আমিসহ শুটিং ইউনিটের অন্যরা অসংখ্য বার তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়।

এই ঘটনার পর ৪ এপ্রিল থেকে শুটিং করবেন বলে মৌখিকভাবে কথা দেন শাহরিয়াজ। কিন্তু নির্দিষ্ট দিনে তাকে পাওয়া যায় নি বলে জানান সায়মন তারিক। তিনি আরো বলেন, ‘দিনাজপুরে আনিসুর রহমান মিলন ও বিপাশা কবিরের সঙ্গে বেশ কিছু দৃশ্যে অংশগ্রহণের কথা ছিল শাহরিয়াজের। শুধু তার কারণেই প্রযোজক বড় ধরণের আর্থিক ক্ষতি হয়েছে। এ জন্য দিনাজপুর থানায় তার বিরুদ্ধে মামলা করতে বাধ্য হয়েছি।’

পরিচালকের এ অভিযোগের ভিত্তিতে চিত্রনায়ক শাহরিয়াজের মতামত জানতে বেশ কয়েকবার মোবাইলের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।

এ সিনেমায় আরো অভিনয় করছেন সায়লা সাবি, জেফ, শিশির, সাদিয়া আফরিন, শরীফ চৌধুরী, রুমাই নোভিয়া, সজল, বড়দা মিঠু, অমিত হাসান, মিজু আহম্মেদ, আহম্মেদ শরীফ, শাংকু পাঞ্জা প্রমুখ।

 

Check Also

mayurponkhi

ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান

মিডিয়া খবর:- সম্প্রতি ময়ূরপঙ্খী ফিল্ম সোসাইটির সদস্যদের মাঝে মেম্বারশীপ সার্টিফিকেট প্রদান করা হল। গ্রীন ইউনিভার্সিটির ফিল্ম …

ডিপজলের মেয়ে দেশবাসীর কাছে দোয়া চাইলেন

মিডিয়া খবর:- গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares