Home » চলচ্চিত্র » নববর্ষে রুপালি পর্দায় তানিয়ার অভিষেক
Ghashful

নববর্ষে রুপালি পর্দায় তানিয়ার অভিষেক

Share Button

মিডিয়া খবর:-

নববর্ষে ‘ঘাসফুল’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন ভিট-চ্যানেল আই টপ মডেল তানিয়া বৃষ্টি। তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটি ১৪ এপ্রিল মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন আকরাম খান। নব্বইয়ের দশকের মধ্যবিত্ত বাঙালিদের জীবনযাপন নিয়ে এই ছবির পটভূমি গড়ে উঠেছে। এতে তানিয়া বৃষ্টি ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী আসিফ, শায়লা সাবি, নায়লা আজাদ নূপুর এবং মানস বন্দ্যোপাধ্যায়।

ইমপ্রেস টেলিফিল্মের নতুন প্রকল্প বুটিকস সিনেমার আওতায় নির্মিত ছবিটি গত ১ ডিসেম্বর বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

এ সম্পর্কে তানিয়া বৃষ্টি বলেন, ‘ছবিটি ১৪ এপ্রিল সারাদেশে মুক্তি দেয়া হবে না। শুধু রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে চালানো হবে।’

তানিয়া ইতোমধ্যে দুটি ছবির শুটিং শেষ করেছেন। ছবি দুটি হচ্ছে ‘লাভার নাম্বার ওয়ান’ এবং এমএ শাহীনের ‘দরজার ওপাশে’। গত মার্চে ‘লাভার নাম্বার ওয়ান’ ছবির মাধ্যমে প্রেক্ষাগৃহে তানিয়া বৃষ্টির অভিষেক ঘটার কথা ছিল। কিন্তু দেশের সহিংস রাজনৈতিক পরিস্থিতির কারণে ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। তাই সেদিক থেকে ‘ঘাসফুল’ ছবিটি তার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি।

বর্তমানে তানিয়া বৃষ্টি ছোট পর্দায়ও নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি একের পর এক বিজ্ঞাপনচিত্রেও মডেল হচ্ছেন। সম্প্রতি ওয়ালটন এবং এসিআইর দুটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। এছাড়া নতুন কিছু বিজ্ঞাপনে মডেলিংয়ের কথাবার্তা চলছে। 

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares