Home » চিত্রকলা » তৌকীর-বিপাশার জলরং উৎসব
Bipasha-Toukir

তৌকীর-বিপাশার জলরং উৎসব

Share Button

মিডিয়া খবর:-

তৌকীর-বিপাশার গাজীপুরের রিসোর্ট ‘নক্ষত্রবাড়ী’তে আর্ট ক্যাম্প। তিন বছর ধারাবাহিকভাবে সফল আর্ট ক্যাম্পের পর এবারও এই তারকা দম্পতি আর্ট ক্যাম্পের আয়োজন করেছে। আজ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত এই আর্ট ক্যাম্প চলবে। এ আয়োজনে শিল্পী বীরেন সোমের তত্ত্বাবধানে দেশের প্রখ্যাত শিল্পীরা তিন দিনব্যাপী ‘জলরং’ উৎসবে ছবি আঁকবেন।

এদের মধ্যে থাকছেন রেজাউল করিম, নাসরিন বেগম, রেজাউন নবী, বিপাশা হায়াত, আফরোজা জামিল কনকা, কবির আহমেদ, মাসুম চিশতী, সোহানা শাহরিন, আবদুল্লাহ আল বশীর, সোহাগ পারভেজ, সাদেক আহমেদ, সুলতান ইশতিয়াক, মাহমুদুল হক।

নক্ষত্রবাড়ীর ‘গ্যালারি সানফ্লাওয়ার’-এ শিল্পীদের আঁকা ছবি প্রদর্শন করা হবে। প্রদর্শনী উদ্বোধন করবেন শিল্পী মাহমুদুল হক ও কনকচাঁপা চাকমা। এই সময়ে আগত অতিথিরা আর্ট ক্যাম্পের সব কার্যক্রম সামনে থেকে উপভোগ করতে পারবেন।

তৌকীর আহমেদ বলেন, প্রতি বছরই শীতে ‘জলরং’ উৎসবের আয়োজন করে থাকি। তবে এ বছর শীতে নানা কারণে তা করতে না পারায় পহেলা বৈশাখেই এই আয়োজন করছি। আশা করি ভাল লাগবে সবার। এদিকে তৌকীর আহমেদ আগামী মাসেই তার চতুর্থ চলচ্চিত্র ‘অজ্ঞাতনামা’র কাজ শুরু করতে যাচ্ছেন। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন তিনি নিজেই। বর্তমানে চলছে শিল্পী নির্বাচনের চূড়ান্ত প্রক্রিয়া। এরই মধ্যে তৌকীর লোকেশনও ঘুরে এসেছেন।

Check Also

bangobondhu

স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো

মিডিয়া খবর :- স্বাধীনতা, এই শব্দটি কীভাবে আমাদের হলো – নির্মলেন্দু গুণ একটি কবিতা লেখা …

joybangla-consert

৭ মার্চ জয়বাংলা কনসার্টে ৭ ব্যান্ডদল গাইবে

মিডিয়া খবর :- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনে এবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares