Home » টিভি চ্যানেল » ইটিভির প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন
abdus salam

ইটিভির প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন

Share Button

মিডিয়া খবর:-

একুশে টেলিভিশনের পঞ্চদশ প্রতিষ্ঠা বার্ষিকী। পঞ্চদশ প্রতিষ্ঠা বার্ষিকী এবং বাংলা নববর্ষ উপলক্ষে একুশে টেলিভিশন আয়োজন করেছে তিনদিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার। চ্যানেলটির অনুষ্ঠান বিভাগ সূত্রে জানা গেছে, দর্শকদের চাহিদা বিবেচনা করে পঞ্চদশ প্রতিষ্ঠা বার্ষিকীর প্রথম প্রহর থেকে পর্দায় আসছে পরিবর্তন।

পঞ্চদশ প্রতিষ্ঠা বার্ষিকী এবং বাংলা নববর্ষ উপলক্ষে দেশের স্বনামধন্য নির্মাতাদের নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রের পাশাপাশি একুশের নিজস্ব প্রযোজিত অনুষ্ঠানেও রয়েছে পরিবর্তনের ছোঁয়া। তিনদিন ব্যাপী এই আয়োজনে একুশে টেলিভিশনে প্রচার হবে ৬টি নাটক, ২টি টেলিফিল্ম, ৩টি চলচ্চিত্র।

পহেলা বৈশাখে রয়েছে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান। যেখানে দেশ বরেণ্য সংস্কৃতি কর্মীরা তাদের বৈশাখের স্মৃতি চারণ করবেন। এছাড়া থাকছে একুশের ফোন লাইভ স্টুডিও কনসার্ট। নাচ, গান, ম্যাগাজিন অনুষ্ঠান, নাটক আর সিনেমা সব কিছু নিয়ে সাজানো হয়েছে এবারের পঞ্চদশ প্রতিষ্ঠা বার্ষিকী এবং বাংলা নববর্ষের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা।

নাটকগুলোর মধ্যে রয়েছে জাহির করিমের রচনা ও সুজন বড়ুয়ার পরিচালনায় ‘কোন কাননের ফুল’, তুহিন হোসেনর রচনা ও নুজহাত আলভী আহমেদের পরিচালনায় নাটক ‘কমন ডায়লগ’, গাজী মামুনের রচনা ও বিইউ শুভর পরিচালনায় ‘বিবর্ন রংধনু, জাহিদুর রহমানের রচনা ও দীপু হাজরার পরিচালনায় ‘স্বপ্নীল প্রেম’ এবং খলিলুর রহমান শাওনের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় ‘মেহের জানের লাভ স্টোরি’। এছাড়া টেলিফিল্মের মধ্যে রয়েছে অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় ‘মিস্টার এ্যন্ড মিসেস শাহরিয়ার’ এবং  সজল আহমেদের রচনা ও বিউ শুভর পরিচালনায় টেলিফিল্ম ‘একটি নীল জোৎসনার গল্প’।

একুশে টেলিভিশন প্রযোজিত অনুষ্ঠান গুলোর মধ্যে থাকছে দুই পর্বের বিশেষ ‘ফোক হিটস’, বিশেষ নৃত্যানুষ্ঠান ‘প্রজাপতি মন’, তিন পর্বের বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘স্বপ্ন দিনের গান’, ‘সাদা কালো বায়োস্কপে আমরা’, ফোনো লাইভ স্টুডিও কনসার্ট। এছাড়াও একুশে টেলিভিশনের অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে বিশেষ একুশের সকাল, একুশের বর্ষবরণ, একুশের সন্ধ্যা, বৈশাখী আহ্বান ইত্যাদি।

Check Also

hanif

হানিফ সংকেতের ইত্যাদি আজ

মিডিয়া খবর:- শেকড় সন্ধানী অনুষ্ঠান ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ৮টার বাংলা সংবাদের …

ittadi

রাঙামাটির প্রাকৃতিক পরিবেশে ইত্যাদি

মিডিয়া খবর:- বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্বটি ধারণ করা হয়েছে পার্বত্যাঞ্চল রাঙামাটিতে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares