Home » চলচ্চিত্র » শুক্রবার ৪৩ সিনেমা হলে ‘ছুঁয়ে দিলে মন
chuye-dile-mon

শুক্রবার ৪৩ সিনেমা হলে ‘ছুঁয়ে দিলে মন

Share Button

মিডিয়া খবর :-

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন পরিচালিত প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ শুক্রবার ১০ এপ্রিল ৪৩ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার চলচ্চিত্রে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও জাকিয়া বারি মম। রোমান্টিক চলচ্চিত্র ছুঁয়ে দিলে মন প্রযোজনা করেছে ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং।

ছোটপর্দার সফল পরিচালক শিহাব শাহীনের কাছে সকলের প্রত্যাশাটাও একটু বেশী। প্রত্যাশা একটি ভালো চলচ্চিত্রের। মুক্তি পাবার আগেই ছুয়ে দিলে মন যে ধরনের প্রচার প্রচারণা এবং দর্শকের আগ্রহ সৃষ্টি হয়েছে তাতে আশা করা যায় ছবিটি দর্শক হৃদয় ছুঁয়ে যাবে।chuye-dile-mon

ইতমধ্যে ২৯ নভেম্বর ‘ছুঁয়ে দিলে মন’ এর গানের অডিও সিডি প্রকাশিত হয়েছে এবং অভাবনীয় সফল্য পেয়েছে গানগুলি। দর্শক বেশ পছন্দ করেছে গানগুলো। এতে গান থাকছে ৬টি। ‘ভালবাসা দাও ভালবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল। অন্য গানগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সিরাজুম মনির ও সোমেশ্বর অলি। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ ও সাজিদ সরকার।

যে সব সিনেমা হলে ছুয়ে দিলে মন মুৃক্তি পাচ্ছে -বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), আনন্দ (ঢাকা), সৈনিক ক্লাব (ঢাকা), মুক্তি (ঢাকা), জোনাকি (ঢাকা), স্টার সিনেপ্লেক্স (ঢাকা), ব্লকবাস্টার (ঢাকা), গুলশান ( নাঃ গঞ্জ), ছায়াবাণী (ময়মনসিংহ), ঝংকার (পাচঁদনা), মতিমহল (ডেমরা), মর্ডাণ (দিনাজপুর), বনলতা (ফরিদপুর), ফাল্গুনী (গোবিন্দগঞ্জ), সেনা অডিটোরিয়াম (সাভার), শাপলা (রংপুর), শঙ্খ (খুলনা), চিত্রালি (খুলনা), ময়ূরী (বাঘাছরা), বলাকা (ঠাকুরগাঁও), হিরক (গোবিন্দগঞ্জ), পৃথিবী কমপ্লেক্স (জয়পুরহাট),  মধুমিতা (ভৈরব),  আনারকলি (টঙ্গী), কাকলী (শেরপুর), দুলাল (ফেনী), বর্ষা (জয়দেবপুর), মমতাজ (সিরাজগঞ্জ), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), বরবাসা (শান্তাহার), মাধবী (মধুপুর), প্রিয়া (ঝিনাইদহ), সাগরিকা (চালা/সিরাজগঞ্জ), তামান্না (সৈয়দপুর), উর্বশী (ফুলবাড়ি/দিনাজপুর), পালকী (কুমিল্লা), মুন (মুক্তাগাছা), পিরজমহল (পাগলা/নাঃ গঞ্জ), ময়ূরী (যশোর), রাজিয়া (টাঙ্গাইল) এবং তিথি (গোবিন্দ)।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares