Home » ইভেন্ট » অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় ‘ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা ২০১৫’
digital-design

অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় ‘ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা ২০১৫’

Share Button

মিডিয়া খবর:-

অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় ‘ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা ২০১৫’। ডিজিটাল সৃষ্টিশীলতাকে উৎসাহিত করার লক্ষ্যে ডিজিটাল অ্যাডভারটাইজিং ও এফ-কমার্স ফার্ম র’দিয়া মিডিয়া আইএনসি এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই জাতীয় ‘ডিজিটাল ডিজাইনিং প্রতিযোগিতা ২০১৫’।

প্রতিযোগীদের অংশগ্রহণের জন্য ডিজিটাল আর্ট, ডিজিটাল টাইপোগ্রাফী, ডিজিটাল গ্রাফিক্স ডিজাইন, সোশ্যাল মিডিয়া ও ওয়েবপেজ  লেআউট ডিজাইন, স্থাপত্য নকশা এবং অ্যানিমেশন   ইত্যাদি  ক্ষেত্র অন্তর্ভুক্ত থাকবে।

প্রতিযোগিতার কর্ম পরিকল্পনা নির্ধারণ ও আয়োজন সংক্রান্ত মতামত আহবান করা হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম  ফেসবুকের মাধ্যমে। র’দিয়া মিডিয়ার ফেসবুক পেজ facebook.com/radiamedia বা প্রতিযোগিতার ইভেন্ট পেজ facebook.com/events/883739921689133/  অথবা ইমেইলে nddc2015@gmail.com প্রতিযোগিতা সংক্রান্ত যে কোন বিষয়ে  মতামত পাঠানো যাবে আগামী ৩০শে এপ্রিল ২০১৫ এর মধ্যে ।

প্রতিযোগীতার কর্ম পরিধি ও কাঠামো, দেশব্যাপী সকল স্তরের সৃজনী গ্রাফিক্স ডিজাইনারদের অংশগ্রহণ নিশ্চিতকরন, প্রতিযোগী ও ডিজিটাল ডিজাইনিং কর্ম বাছাই প্রক্রিয়া, পুরষ্কার প্রদান, ডিজিটাল সৃজনশীলতা বিকাশ প্রভৃতি বিষয়ে যে কেউ তার মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করতে পারবে। মুলত অংশগ্রহণমূলক সমীক্ষার ভিত্তিতে অর্থাৎ সাধারন জনগন তথা তথ্য প্রযুক্তির  সাথে যারা জড়িত বিশেষ করে ডিজাইনারদের মতামতের ভিত্তিতে এই প্রতিযোগিতা আয়োজন করার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

র’দিয়া মিডিয়া আইএনসির প্রধান নির্বাহী রবিউস সামস জানান তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনশক্তি তৈরি, ডিজিটাল ডিজাইনার ক্লাস্টারদের জন্য গবেষণা, উন্নয়ন ও প্রশিক্ষণমূলক ক্ষেত্র তৈরি, বাছাইকৃত ডিজিটাল চিত্রকর্ম দেশে-বিদেশে প্রদর্শনীর বাবস্থা ও ডিজাইনারদের অনলাইনে আউটসোরসিংয়ে আরও ভূমিকা রাখার উদ্দেশ্যে প্রতিযোগীতাটি আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে। সকলের মতামত উদ্যোগকে সফল করতে অপরিসীম ভূমিকার রাখবে বলে আশা করছে র’দিয়া কর্তৃপক্ষ।

Check Also

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

bou-boka-day

মারুফ রেহমানের নাটক বৌ বকা দেয়

মিডিয়া খবর :- মারুফ রেহমানের রচনা ও মারুফ মিঠুর পরিচালনায় একুশে টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares