Home » ইভেন্ট » তারার মেলা বসবে রুনা লায়লার কনসার্টে
runa laila

তারার মেলা বসবে রুনা লায়লার কনসার্টে

Share Button

মিডিয়া থবর:-

দেশবরেণ্য কণ্ঠশিল্পী রুনা লায়লার সংগীতজীবনের সূবর্ণ-জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত ‘সেলিব্রেশন অব মিউজিক’ কনসার্টে উপস্থিত থেকে শুভাশীষ জানাবেন দেশের শোবিজ অঙ্গনের তারকারা। আয়োজক প্রতিষ্ঠান এন্টারেজ এন্টারটেইনমেন্ট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা সামরীন ইসলাম জানিয়েছেন দেশের শীর্ষ তারকারা রুনাকে শুভাশীষ জানাতে ও কনসার্ট উপভোগ করতে উপস্থিত থাকবেন। 

আমন্ত্রিত তারকাদের মধ্যে থাকছেন রাজ্জাক, ববিতা, আলী যাকের, সারা যাকের, আসাদুজ্জামান নূর, চম্পা, অঞ্জনা, সাবিনা ইয়াসমিন, শাকিলা জাফর, এন্ড্রু কিশোর, আফজাল হোসেন, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, অপু বিশ্বাস, ববি, মোশাররফ করিম, হিল্লোল, নওশীন ও মিমসহ অনেকে।

সামরীন ইসলাম বলেন, ‘অনুষ্ঠানে আমাদের দেশের তারাকারা উপস্থিত থাকবেন। যতদূর সম্ভব সবার সঙ্গেই যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। অায়োজনটি যেন তারকাপূর্ণ হয়, সেটি নিশ্চিত করতে চাই। আর দর্শকরাও এ অনুষ্ঠানে সবাইকে কাছে পাবেন।’

আগামী ১০ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অায়োজিত বর্ণাঢ্য এই কনসার্টটিতে রুনার সঙ্গে অংশ নেবেন বলিউডের ‘খুবসুরত’ ছবির পাকিস্তানি নায়ক ও গায়ক ফাওয়াদ খান এবং ভারতীয় সংগীতশিল্পী কেকে। অনুষ্ঠানটিতে অংশ নিতে হলে টিকিট সংগ্রহ করতে হবে। রাজধানীর অ্যাঞ্জেলস ‘এন’ জিপসিস, কাবাব ফ্যাক্টরি, লাবেল বিউটি স্যালন ও চারকোল স্টেক হাউজের শোরুমগুলোতে ভিআইপি ও প্লাটিনাম টিকিট পাওয়া যাবে।

Check Also

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares